প্যান্ট ছাড়াই 'Sexy' মালাইকা, 'Big Size'স্তনযুগল ঢাকতেই কি 'ওভারসাইজ' শার্ট পরলেন ফ্যাশনিস্তা

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।  সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে সিদ্ধহস্ত মালাইকা ট্রোলের শিকার হলেও বিষয়গুলি যেন এড়িয়েই চলেন। সম্প্রতি লেটেস্ট  ফোটোশ্যুটের জন্য নেটিজেনদের নজর কেড়েছেন বলি ফ্যাশনিস্তা। ওভারসাইজ শার্ট, পায়ে লম্বা বুট পরে হট ফোটোশ্যুটে নজর কেড়েছেন ফ্যাশন আইকন মালাইকা।

Riya Das | Published : Feb 3, 2021 11:14 AM IST

18
প্যান্ট ছাড়াই 'Sexy' মালাইকা, 'Big Size'স্তনযুগল ঢাকতেই কি 'ওভারসাইজ'  শার্ট পরলেন ফ্যাশনিস্তা

 সম্প্রতি হট ফোটোশ্যুটের জন্য নেটিজেনদের নজর কেড়েছেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। ওভারসাইজ শার্ট, পায়ে লম্বা বুট পরে  ফোটোশ্যুটে নজর কেড়েছেন ফ্যাশন আইকন মালাইকা। প্রতিটি ছবিতেই যেন উষ্ণ মালাইকা।

28

প্যান্ট ছাড়াই অনাবৃত উরুতে ওভারসাইজ শার্ট পরে সোফায় পোজ দিয়েছেন মালাইকা।  প্যান্ট না পরায় অশ্লীল মন্তব্য করেছেন নেটিজেনরা।

38


লেখক কবি চার্লস বুকোস্কির একটি  ছবি রয়েছে তার ওভারসাইজ শার্ট জুড়ে। যা সকলেরই দৃষ্টি আকর্ষণ করেছে। ক্যাপশনে লিখেছেন, 'বাম দিক থেকে ডান দিক তারপর মাঝখানে তাকান'।

48


প্রতিটি ছবিই মালাইকার বোন অমৃতা আরোরা তুলে দিয়েছেন।

58

স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

68


সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে।

78

 অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছন ফ্যাশন আইকন মালাইকা।

88

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos