'Sexy' লো-নেকলাইনে সাংঘাতিক ঝুঁকি, হাই থাই স্লিটে 'Fashion Goal' ফ্যাশনিস্তা মালাইকার

বলিউডের আরোরা সিস্টার্স সবসময়েই ফ্যাশন গোল দিয়ে যাচ্ছেন। একে অপরের সঙ্গে ফ্যাশন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন মালাইকা এবং অমৃতা। হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন, কখনও আবার সেক্সি ডিপ লো-নেকেও সাংঘাতিক ঝুঁকি নেন মালাইকা। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়লেও ফ্যাশন স্টেটমেন্টে নিয়মিত ঝড় তুলছেন মালাইকা।
 

Riya Das | Published : Feb 6, 2021 3:35 AM IST

110
'Sexy' লো-নেকলাইনে সাংঘাতিক ঝুঁকি, হাই থাই স্লিটে 'Fashion Goal' ফ্যাশনিস্তা মালাইকার


বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।

210

 সম্প্রতি বোল্ড ফোটোশ্যুটের জন্য নেটিজেনদের নজর কেড়েছেন বলি ফ্যাশনিস্তা। ডিজাইনার অর্পিতা মেহেতার ফটোশ্যুটে  নজর কেড়েছেন মালাইকা।

310

বিকিনি টপের উপর দিয়েই ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তন। অনাবৃত উরুতে  মালাইকা উত্তাপ ছড়িয়েছেন নেটদুনিয়ায়।মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে মালাইকার ছবি।

410

মালাইকার হট ফোটোশুটের ছবি নিজের ইনস্টা-স্টোরিতে শেয়ার করেছেন মালাইকা। শুধু তাই নয়, ভালবাসার ইমোজি দিয়েও নিজের অভিব্যক্তি ফুটিয়ে তুলেছেন।

510


স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

610


হাই থাই স্লিটে ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। অনাবৃত উরুর খাঁজেই চোখ আটকে নেটিজেনদের।

710

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে।

810

বলিউডের আরোরা সিস্টার্স সবসময়েই ফ্যাশন গোল দিয়ে যাচ্ছেন। একে অপরের সঙ্গে ফ্যাশন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন মালাইকা এবং অমৃতা। 

910

৪৭-এ এসেও শরীরী খেলায় মত্ত মালাইকা।  নিজের সোশ্যাল  মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিয়েছেন নেটিজেনদের। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি অভিনেত্রী।

1010


বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos