রেড হট লুকে 'হ্যাপি হ্যাপি' মুডে বাজিমাত মৌনির, ৩ নম্বর ছবিটি না দেখলেই মিস

টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। ধারাবাহিকের দুটি সিজনেই প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতাকে। যত দিন যাচ্ছে বাঙালি সুন্দরীর কেরিয়ার গ্রাফটাও যেন উপরের দিকে উঠছে। বড়দিনের ছুটির আমেজটাকে দারুণভাবে  উপভোগ করেছেন অভিনেত্রী। লাল বিকিনি পরে 'হ্যাপি হ্যাপি' মুডে নিজের উষ্ণ মুহূর্তের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন এই বঙ্গ তনয়া। একঝলকে দেখে নিন  'রেড হট লুক'-এর নজরকাড়া ছবিগুলি।

Riya Das | Published : Dec 26, 2019 7:38 AM IST / Updated: Dec 29 2019, 04:08 PM IST

17
রেড হট লুকে 'হ্যাপি হ্যাপি' মুডে বাজিমাত মৌনির, ৩ নম্বর ছবিটি না দেখলেই মিস
লাল বিকিনি পরে সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মৌনি রায়। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।
27
যদি প্রথমবার নয়, এর আগেও বহুবার বিকিনির ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন তিনি।
37
চলতি বছরের সেপ্টেম্বর মাসেও গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে গিয়ে সমুদ্রের পাড়ে উষ্ণতা মাখানোবেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।
47
তার এই রেড হট লুকে হু হু করে বাড়ছে লাইকের সংখ্যা। এই মুহূর্তে যা প্রায় সাড়ে ছয় লক্ষ ছাড়িয়েছে।
57
শীতের আমেজে অভিনেত্রীর ছবিগুলি দেখে নিজেকে সামলানো যেন বড় দায়। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত মৌনি।
67
টেলি সিরিয়ালের পাশাপাশি হিন্দি ছবিরও জনপ্রিয় মুখ মৌনি। ইতিমধ্যেই বেশ কিছু সিনেমাতেও কাজ করে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। 'গোল্ড' ছবিতেও অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করে বেশ নজর কেড়েছিলেন মৌনি।
77
অয়ন মুখার্জি পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবিতেও অভিনয় করতে চলেছেন অভিনেত্রী মৌনি রায়। এই ছবিতে রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট-সহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে পর্দা শেয়ার করবেন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos