বেবোর ক্রিসমাস পার্টির একঝলক, দেখে নিন নজরকাড়া ছবিগুলি

ক্রিসমাস পার্টিতে মেতেছে আট থেকে অষ্টাদশী। সারা বিশ্ব যেন সেজে উঠেছে আলোর সাজে। বলি-টলি সবাই মেতে উঠেছে এই ক্রিসমাসের পার্টিতে। গতকাল থেকেই শুরু হয়ে গিয়েছে বড়দিনের সেলিব্রেশন। বলিউডও মেতেছে সেই আনন্দে। বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুরও মেতেছেন বড়দিনের আনন্দে।  মুম্বাইয়ে নিজের বাড়িতেই বলিমহলের সকলকে নিয়ে আনন্দ উৎসবে মেতেছে গোটা পতৌদি পরিবার। একঝাক তারকার ঢল নেমেছিল ক্রিসমাস পার্টিতে। বলি-ইন্ডাস্ট্রির সকলেই হাজির ছিলেন সইফ-করিনার ক্রিসমাস পার্টিতে। একনজরে দেখে নেওয়া যাক তারকাখচিত ক্রিসমাস পার্টির ঝলক।

Riya Das | Published : Dec 25, 2019 9:47 AM IST

16
বেবোর ক্রিসমাস পার্টির একঝলক, দেখে নিন নজরকাড়া ছবিগুলি
বলি-ইন্ডাস্ট্রির সকলেই হাজির ছিলেন সইফ-করিনার ক্রিসমাস পার্টিতে। প্রত্যেকেই ক্রিসমাস মুডে রয়েছে। করণ জোহর এবং রণবীর কাপুরের সঙ্গে ছবি শেয়ার করেছেন করিনা।
26
একঝাক তারকার ঢল নেমেছিল ক্রিসমাস পার্টিতে। প্রিয় বন্ধু অমৃতা আরোরা , এবং মালাইকার সঙ্গে ছবি পোস্ট করেছেন করিনা। প্রত্যেককেই দেখতে ভীষণই গর্জিয়াস লাগছিল। শুধু তাই নয়, প্রত্যেকের মাথায় একইরকম ডিজাইনার হেয়ার ব্যান্ড ছিল। যা দেখতে আরও বেশি সুন্দর লাগছিল।
36
পার্টির মূল আর্কষণ যেন ছিল করণ জোহরের দিকে। প্রত্যেকের সঙ্গে কম-বেশি ছবি তুলতে দেখা গেছে করণকে। মালাইকার সঙ্গে পোজ দিয়ে ছবি শেয়ার করেছেন করণ জোহর।
46
ক্রিসমাস পার্টিতে বাদ যায়নি আলিয়া। কালো রঙের পোশাক, মাথায় লাল রঙের হেয়ার ব্যান্ড পরে দুজনেই ছবিতে পোজ দিয়েছেন। শুধু আলিয়াই নয়, করণও মাথায় হেয়ার ব্যান্ড পরে ছবিতে নজর কেড়েছেন।
56
এ যেন পুরো গার্লস গ্যাং। প্রত্যেকেই জমকালো পোশাক, মাথায় শিং লাগিয়ে ছবিতে হটকে পোজ দিয়েছেন।
66
সারা আলি খানও পার্টিতে নজর কেড়েছেন। দুই পক্ষের সন্তানদের নিয়েই ক্রিসমাস পার্টিতে মেতে উঠেছেন সইফ-করিনা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos