'নগ্ন হয়ে পরিচালকের সঙ্গে বিছানায় শুইনি', ঠাঁই হল না বলিউডে, একগুচ্ছ বিস্ফোরক অভিযোগ নার্গিসের

সালটা ২০১১। বলিউড অভিনেতা রণবীর কাপুরের বিপরীতে রকস্টার ছবিতে তার অভিনয় সকলকে মুগ্ধ করেছিল।  প্রথম ছবিতে বেস্ট ডেবিউ নায়িকা হিসেবে জিতেও নিয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। তারপর থেকেই সেভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি নার্গিসকে, মাঝেমধ্যে কিছু আইটেম সং-এ নজর কাড়লেও এখন আর সেভাবে দেখা যায় না নার্গিসকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের স্ট্রাগল এবং বলিউডের বিরুদ্ধে একগুচ্ছ বিস্ফোরক অভিযোগ করলেন বলি অভিনেত্রী নার্গিস ফাকরি।
 

Riya Das | Published : Aug 7, 2021 5:18 AM IST

19
'নগ্ন হয়ে পরিচালকের সঙ্গে বিছানায় শুইনি', ঠাঁই হল না বলিউডে, একগুচ্ছ বিস্ফোরক অভিযোগ নার্গিসের
বলিউড অভিনেতা রণবীর কাপুরের বিপরীতে রকস্টার ছবিতে নার্গিস ফাকরির অভিনয় সকলকে মুগ্ধ করেছিল। শরীরী প্রদর্শনে কে কাকে টেক্কা দেবে এই নিয়ে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সাহসী ফোটোশুটে নজর কেড়েছেন রকস্টার অভিনেত্রী নার্গিস ফকরি।
29
প্রথম ছবিতে বেস্ট ডেবিউ নায়িকা হিসেবে জিতেও নিয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। তারপর থেকেই সেভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি নার্গিসকে, মাঝেমধ্যে কিছু আইটেম সং-এ নজর কাড়লেও এখন আর সেভাবে দেখা যায় না নার্গিসকে।
39

Nargis Fakhri

49
হাতে গোনা মাত্র কয়েকটা ছবি, তারপরই যেন বলিউড থেকে আচমকা উধাও নার্গিস। তবে এর পিছনেও রয়েছে অন্য কারণ। সাক্ষাৎকারে বলিউডের গোপন কেচ্ছা ফাঁস করলেন নার্গিস।
59
অভিনেত্রীর দাবি, কখনও নগ্ন হওয়া কিংবা পরিচালকের সঙ্গে বিছানায় শারীরিক সম্পর্ক করার মতো অফার পেলেও নিজের আর্দশটাই মেনে চলেছেন তিনি। তাই এই নোংরা পথে পা দেননি নার্গিস।
69
নার্গিস আরও বলেছেন, পরিচালকের সঙ্গে বিছানা শেয়ার না করার জন্যও হাতছাড়া হয়েছে সিনেমা। তাতেও কখনও আপোস করেননি নার্গিস। কারণ নিজের মতাদর্শকেই সেরা বলে বিবেচনা করেছেন নায়িকা।
79
নার্গিসের মতে, বলিউডে আসার পিছনে যে কারণ রয়েছে তা হল বি-টাউনে সেক্স সিন অতটা নেই। যেখানে মডেলিংয়ের ক্ষেত্রে পুরো টপলেস হয়েও ক্যামেরার সামনে দাঁড়াতে হয়।
89
বি-টাউনের লাইট-ক্যামেরা-আলোর ঝলকানি থেকে শত যোজন দূরে রয়েছেন নার্গিস ফাকরি। আপাতত প্রেমিক জাস্টিনের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত বলিউডের 'রক স্টার' নায়িকা।
99
সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই দুজনের কোয়ালিটি টাইমের ছবিও দেখা যায়। যা চুটিয়ে উপভোগ করছেন নায়িকা। তবে নার্গিসের এই অভিযোগ কি প্রভাব ফেলবে বলিউডের তা-ই দেখার।
Share this Photo Gallery
click me!
Recommended Photos