অলঙ্কারে ভরা যৌবনে জ্বলজ্বল করছে স্তনের তিল, নোরার 'বক্ষ-বিভাজিকা'য় চোখ আটকে সাইবারবাসীর

টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা। একের পর এক ছবিতেই ঘায়েল করছেন ভক্তদের। অলঙ্কারে ভরা যৌবন যেন উপচে পড়ছে নোরার। বুকচেরাপোশাকে স্পষ্ট ফুটে উঠছে বক্ষ দেশের তিল। উন্মুক্ত বক্ষ-বিভাজিকার ভাঁজেই চোখ আটকে নেটিজেনদের। মুহূর্তে ভাইরাল হয়েছে নোরার ছবিগুলি।
 

Riya Das | Published : Sep 28, 2021 10:42 AM IST / Updated: Sep 28 2021, 04:21 PM IST

110
অলঙ্কারে ভরা যৌবনে জ্বলজ্বল করছে স্তনের তিল, নোরার 'বক্ষ-বিভাজিকা'য় চোখ আটকে সাইবারবাসীর


বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে।  নোরা ফতেহি (Nora Fatehi) মানেই টানটান উত্তেজেনা।

210


 বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। মাখনের মতোন সেক্সি ফিগারে শরীরী হিল্লোল তুলতে সিদ্ধহস্ত নোরা।

310


 বলিউডের বেলি ডান্সার বললেই নোরা ফতেহির নামই এককথায় মনে আসে।  অভিনেত্রীর সেক্সি ফিগার, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে। 

410

 অলঙ্কারে ভরা যৌবনে যেন উপচে পড়ছে নোরার।শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা।  বুকচেরা পোশাকে স্পষ্ট ফুটে উঠছে বক্ষ দেশের তিল।

510

 উন্মুক্ত বক্ষ-বিভাজিকার ভাঁজেই চোখ আটকে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে নোরার  উষ্ণ ছবিগুলি।

610

 উন্মুক্ত বক্ষ-বিভাজিকার ভাঁজেই চোখ আটকে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে নোরার  উষ্ণ ছবিগুলি।

710

বিখ্যাত ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার আউটফিটে ফোটোশ্যুটে ঝড় তুলেছেন নোরা। এককথায় নোরার এই ফোটোশ্যুটে দেখে সকলেই যেন 'থ'।
 

810

লো নেকলাইন শিমারি ব্রা-লেট, জ্যাকেট, হাই স্লিট লেহেঙ্গায় নোরার এই ছবি এখন টক অফ দ্য টাউন। অভিনেত্রীর মারকাটারি চাবুক ফিগারে কাত হয়েছে আট থেকে অষ্টাদশী।

910


তবে নোরার এতটা খোলামেলা পোশাক দেখেই ধেয়ে এসেছে অশ্লীল কটাক্ষ। নেটিজেনদের মধ্যে একজন বলেছেন, লাইমলাইটে থাকতে শরীর দেখাতেই এইরকম পোশাক বেছে নিয়েছেন নোরা।

1010

তবে নোরার অনুরাগীরাও ছেড়ে দেওয়ার পাত্র নন। তাদের পাল্টা দাবি, এরকম কাটাছেড়া পোশাক পরতে অনেক বেশি সাহস লাগে। পাশাপাশি এই ফিগারের পিছনেও রয়েছে অনেক পরিশ্রম। সুতরাং যারা নোরার এই পোশাকের সমালোচনা করছেন তাদের মুখটা বন্ধ রাখা উচিত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos