১৫০০ বার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়,মায়ের সঙ্গে Romance, বাবা রণধীরের Secret শুনেই হতবাক করিশ্মা

বলিউডের প্রথমসারির অভিনেত্রী করিশ্মা কাপুর, যাকে নিয়ে সর্বদাই উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মার ব্যক্তিগত জীবনটা মোটেই সুখকর নয়। একসময়কার বলিউডের সুপারহিট জুটি রণধীর কাপুর ও ববিতা কাপুর যাদের বাস্তব দাম্পত্য ছিলও শিরোনামে। তবে বেশ কয়েকবছর হল রণধীর ববিতা দুজনেই আলাদা থাকেন। সম্প্রতি কপিল শর্মার শো-তে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রণধীর ও করিশ্মা। সেখানেই অনস্ক্রিন ও অফস্ক্রিন রোম্যান্স নিয়ে মুখ খুললেন রণধীর, বাবার কথা শুনেই লজ্জায় লাল হলেন মেয়ে করিশ্মা।

Riya Das | Published : Sep 28, 2021 9:13 AM IST

110
১৫০০ বার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়,মায়ের সঙ্গে Romance, বাবা রণধীরের Secret শুনেই হতবাক করিশ্মা

একসময়কার বলিউডের সুপারহিট জুটি রণধীর কাপুর  (Randhir Kapoor) ও ববিতা কাপুর  (Babita Kapoor)যাদের বাস্তব দাম্পত্য ছিলও শিরোনামে। তবে বেশ কয়েকবছর হল রণধীর ববিতা দুজনেই আলাদা থাকেন। তবে পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত থাকেন দুজনেই।

210

সম্প্রতি কপিল শর্মার শো-তে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রণধীর ও করিশ্মা (Karisma Kapoor)। সেখানেই অনস্ক্রিন ও অফস্ক্রিন রোম্যান্স নিয়ে মুখ খুললেন রণধীর, বাবার রোম্যান্সের কথা শুনেই লজ্জায় লাল হলেন মেয়ে করিশ্মা।

310


সম্প্রতি কপিল শর্মার শো-তে নতুন প্রেমোতেই বাবা ও মেয়েকে একসঙ্গে দেখা যাবে। এবং সেখানেই রণধীর কাপুরের মুখে উঠে এসেছে একের পর এক মজার ঘটনা। যা শোনা মাত্রই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

410


কথা চলতে চলতেই রণধীরকে একের পর এক প্রশ্ন করে কপিল । রণধীর-ববিতা অভিনীত' কাল আজ অউর কাল' ছবির 'আপ ইয়াহা আয়ে কিস লিয়ে' -এর বিষয়ে প্রশ্ন করেন।

510

এই ছবির সময়েই চুটিয়ে প্রেম করছেন রণধীর কাপুর ও ববিতা কাপুর। ওই গানেরই একটি লাইন রয়েছে যার বাংলা করলে দাঁড়ায় বিয়ে করার ইচ্ছে রয়েছে। সেই প্রসঙ্গ টেনেও কপিল বলেন এটা কি চিত্রনাট্যের অংশ ছিল, নাকি এটা আপনার দাবি ছিল যেটা প্রকাশ করেছেন।

610

রণধীরও ছেড়ে দেওয়ার পাত্র নন, কপিলকে সপাট জবাব দিয়ে অভিনেতা বলেন, আমার দাবি তো আগে থাকতেই ছিল। তবেই না ওই কথাগুলো বলতে রাজি হয়েছিলাম।

710

কপিল আরও বলেন, চিত্রনাট্যের খাতিরে ছবির শুটিংয়ে সহ-অভিনেত্রীদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেন বাবা রাজ কাপুর তখন কি শুটিং ফ্লোরে রণধীর থাকতেন না সরে যেতেন।

810

কপিলের জবাবে রণধীর বলেন, ওগুলো অভিনয় ছাড়া আর কিছুই ছিল না। তারপরই সামান্য থেমে হেসে বলেন, নিজের কেরিয়ারে কমপক্ষে ১৫০০ বার ঘনিষ্ঠতা দৃশ্যে অভিনয় করেছি। 

910

কপিলের জবাবে রণধীর বলেন, ওগুলো অভিনয় ছাড়া আর কিছুই ছিল না। তারপরই সামান্য থেমে হেসে বলেন, নিজের কেরিয়ারে কমপক্ষে ১৫০০ বার ঘনিষ্ঠতা দৃশ্যে অভিনয় করেছি। 

1010

তবে করিশ্মা এবং করিনাকে রণধীর এবং ববিতা দুইজনে মিলেই বড় করে তুলেছেন। কিছুদিন ধরে দাম্পত্যে চিড় ধরলেও মেয়েদের প্রয়োজনে দুইজনেই তাদের পাশে থেকেছেন। সব মিলিয়ে আসন্ন এই এপিসোডে থাকতে চলেছে একাধিক চমক। যার অপেক্ষায় রয়েছে দর্শকরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos