নিতম্ব-স্তনযুগল উন্মুক্ত করে পর্দাকাঁপানো নোরার চাই 'প্রতিশোধ', হুমকিতে ঘুম উড়েছে ভক্তদের

সেক্সি ফিগার, কার্ভি কোমরের ভাঁজে পুরুষের হৃদয়ে ঝড় তোলা নোরা ফতেহির বড় পস্তাওগে অনেকদিন আগেই বলে দিয়েছেন নেটিজেনদের। যদিও এই গান আজও সুপারহিট। তবে হঠাৎ করেই কেন আবারও এমন ইঙ্গিত দিলেন তা নিয়েই চিন্তিত অনুগামীরা। নোরার একটি পোস্টেই জ্বলে উঠেছে প্রতিশোধের আগুন। কার উপর প্রতিশোধ নেওয়ার ইঙ্গিত করছেন বলিউডের সাকি গার্ল, জল্পনা তুঙ্গে।

Riya Das | Published : Jan 30, 2021 3:32 AM IST / Updated: Jan 30 2021, 09:36 AM IST

18
নিতম্ব-স্তনযুগল উন্মুক্ত করে পর্দাকাঁপানো নোরার চাই 'প্রতিশোধ', হুমকিতে ঘুম উড়েছে ভক্তদের

বলিউডের সেক্সিয়েস্ট বেলি ডান্সার বললেই নোরা ফতেহির নামই এককথায় মনে আসে। অভিনেত্রীর সেক্সি ফিগার, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে।

28

 বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। এবার যেন শরীরী জাঁদুতে নয়, কথাতেই ছক্কা হাঁকালেন নোরা।

38

নিজের ইনস্টা স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেই অনুরাগীদের ধন্দে ফেলে দিয়েছেন নোরা। এবং বিষয় যে গুরুতর তেমনটাই মনে করছেন নেটিজেনরা।

 

48

নোরা লিখেছেন, 'আমি পস্তানোয় বিশ্বাস করি না, আমার প্রতিশোধ নিতে ভাল লাগে। এবং বিশ্বাস করো সময় আসলে ঠিক প্রতিশোধ নেওয়া হবেই'।

58

হঠাৎ কেন এমন পোস্ট করলেন নোরা, এই নিয়ে বাড়ছে জল্পনা। কার উপর প্রতিশোধ নিতে চান নোরা। এই প্রশ্ন উঠলেই উত্তর মেলেনি।

68

নোরা যদিও এইসব প্রশ্নের কোনও উত্তর দেননি। নিজের মতোন পোস্ট করেই মুখে কুলুপ এটেছেন।
 

78


'নাচ মেরি রানি'-তে গুরু রান্ধওয়ারের সঙ্গে শেষবারের মতো দেখা গিয়েছিল নোরা ফতেহিকে। এছাড়া আবু জানি ও সন্দীপ খোসলার সঙ্গে মডেলিংও করেছেন নোরা।

88


শীঘ্রই নোরাকে দেখা যাবে 'ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া ছবিতে'। যেখানে অজয় দেবগণ, সোনাক্ষি সিনহা ও সঞ্জয় দত্তকে অভইনয় করতে দেখা যাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos