বিকিনির চাবুক ফিগারে 'Cleavage'র উঁকি, 'গার্লস গ্যাং'য়ের-এর সঙ্গে যৌন আবেদন সুহানার

সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন সুহানা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতেই একের পর এক চমক দিচ্ছেন
শাহরুখ কন্যা। সুহানাকে নিয়ে প্রতিনিয়তই যেন চর্চা বেড়েই চলেছে অন্তর্জালে। বলিউডের কিং খানের থেকেও যেন কমসময়ে ভাইরাল হয়েছেন  সুহানা। গত মাসেই  মুম্বই ছেড়ে নিউ ইয়র্কে ফিরেছেন শাহরুখ কন্যা। সম্প্রতি নিজের গার্লস গ্যাংয়ের সঙ্গে  হট ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটের শীর্ষে চলে এসেছেন এই স্টারকিড।

Riya Das | Published : Jan 29, 2021 10:47 AM IST

110
বিকিনির চাবুক ফিগারে 'Cleavage'র উঁকি, 'গার্লস গ্যাং'য়ের-এর সঙ্গে যৌন আবেদন সুহানার

স্টারকিডের এই তকমাটা যেন খুব একটা যায় না সুহানার সঙ্গে। ইতিমধ্যেই স্টারকিডের তকমা ঝেড়ে হট অবতারে ধরা দিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান।

210

গত মাসেই  মুম্বই ছেড়ে নিউ ইয়র্কে ফিরেছেন শাহরুখ কন্যা। সম্প্রতি নিজের গার্লস গ্যাংয়ের সঙ্গে  হট ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটের শীর্ষে চলে এসেছেন এই স্টারকিড।

310

নিউইয়র্কে গিয়ে বন্ধুদের সঙ্গে ভীষণ মিস করছেন সুহানা। সম্প্রতি নিজের গার্লস গ্যাংয়ের সঙ্গে হট পোজে ছবি পোস্ট করেছেন সুহানা। ছবিতে অনন্যার পাশে শানায়া কাপুর, নভ্যা নাভেলি নন্দা, মহদীপ কাপুরেরও দেখা মিলেছে।

410

ছবিতে নীল রঙের শর্ট পার্টি ড্রেসে দেখা গেছে সুহানাকে। শাহরুখ কন্যা সুহানা ক্যাপশনে লিখেছে, শুধু আমিই হলাম প্রধান চরিত্র। কারণ সুহানা ছাড়া বাকি সবার মুখই ঝাপসা। ক্যামেরার ফোকাসে রয়েছে শাহরুখ কন্যা।

510

শাহরুখ কন্যার এই ছবির কমেন্টে শানায়া লিখেছেন, 'উফ এই বডিটা আমি পেতে পারি, প্লিজ'। সুহানাও কম কীসে। পাল্টা জবাকে শানায়াকে বলেছেন, 'নিজেরটা দেখ'।

610

ছোটবেলার সুইমস্যুট থেকে বড়বেলার বিকিনি পোজে ভাইরাল বলিউডের তারকাসন্তানরা। বড় পর্দায় পা না রাখলেও সবসময়েই আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকেন সুহানা।

710

ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৫ লক্ষ।

 

810

বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্ক দিচ্ছে সুহানা। বর্তমানে নিউইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা।

910

পড়াশোনার পাশাপাশি ম্যাগাজিনের ফোটোশুটও করতে দেখা গেছে সুহানাকে। তবে বলিউডে কবে পাকাপাকি আসতে চলেছেন শাহরুখ কন্যা, তা জানা যায়নি।

 

1010

চলচ্চিত্র পরিচালক করণ জোহর ইতিমধ্যেই সুহানাকে দিয়ে অভিনয় করানোর কথা ভাবছেন, তবে শাহরুখ স্পষ্ট জানিয়েছেন, পড়াশোনা শেষ করে তবেই অভিনয় জগতে পা রাখবেন সুহানা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos