পোড়া কপাল নিয়ে ব়্যাম্পে হাঁটতেই খুলে গিয়েছিল গাউন, কীভাবে 'বক্ষযুগল' সামলেছিলেন প্রিয়ঙ্কা

 বয়স মাত্র ১৮। এত ছোট বয়সেই ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জিতে নিয়েছিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।  দেখতে দেখতে ২০ বছর পার করে ফেললেন বলিউডে। বি-টাউনই শুধু নয়, হলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। ৯০ জন প্রতিযোগীর মধ্যে মনে অগাধ স্বপ্ন সঙ্গে ভয় নিয়ে মিস ওয়ার্ল্ডের মঞ্চে উঠেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু মঞ্চে উঠতেই ব়্যাম্পে হাঁটতে গিয়ে খুলে যায় গাউন। কোনওরকমে পোশাক সামলে এই বিশেষ উপায়েই নিজের সম্মান রক্ষা করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

Riya Das | Published : Feb 20, 2021 8:26 AM IST

18
পোড়া কপাল নিয়ে ব়্যাম্পে হাঁটতেই খুলে গিয়েছিল গাউন, কীভাবে 'বক্ষযুগল' সামলেছিলেন প্রিয়ঙ্কা

 সালটা ২০০০। মিস ওয়ার্ল্ডের খেতাবও জিতেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তারপর থেকেই বলিউডে কাটিয়ে দিয়েছেন প্রায় ২০ বছর।

28

হাতে সময় খুব কম। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সাজঘরে প্রায় ৯০ জন প্রতিযোগী। তার মধ্যেই সাজগোজ করছেন প্রিয়ঙ্কা।

38

হেয়ার কার্লার নিয়ে চুল কোঁকড়াচ্ছেন প্রিয়ঙ্কা। আচমকা একজনের ধাক্কায় গরম হেয়ার কার্লারে কপাল পুড়ে যায় প্রিয়ঙ্কার। ব্যাস কপালে পোড়ার দাগ নিয়ে উঠে পড়েন মিস ওয়ার্ল্ডের মঞ্চে।

48

কপালের পোড়া দাগ ঢাকার জন্য মেক-আপের সাহায্য নিয়েছিলেন প্রিয়ঙ্কা। সেই সঙ্গে চুলের স্টাইলও বদলাতে হয়েছিল প্রিয়ঙ্কাকে।

58

প্রিয়ঙ্কার মতে, চুলের এই স্টাইলের জন্যই তাকে নাকি অদ্ভুত দেখতে লাগছিল।কিন্তু এটা ছাড়া আরও কোনও উপায়ও ছিল না প্রিয়ঙ্কার কাছে।

68


মিস ওয়ার্ল্ডের মঞ্চে উঠে হাঁটতে গিয়েই ঘটল বিপত্তি। ব়্যাম্পে হাঁটতে গিয়েই খুলে যায় প্রিয়ঙ্কার গাউন। সেই মুহূর্তে কোনওরকমে জামা  আটকে কাউকে কিছু বুঝতে না দিয়ে ব়্যাম্পে হাঁটেন প্রিয়ঙ্কা।

78

মুহূর্তের মধ্যে নিজের মাথা থেকে উপায় বার করে হাতদুটিকে বুকের সামনে চেপে ধরে নমস্কারের ভঙ্গিতে হেঁটে ব়্যাম্প মাতিয়েছিলেন প্রিয়ঙ্কা।

88

শুরু থেকেই একের পর এক বাধা পেরিয়েই বিশ্বসুন্দরীর মুকুট উঠেছিল প্রিয়ঙ্কার মাথাই। এত কিছুর পরও সেরার শিরোপা পেয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos