নগ্ন হয়ে শরীর দেখাতে নেই আপত্তি, তবে দক্ষিণী ছবির অডিশনে কেন এত ভয় পান রাধিকা, ফাঁস Secret

বলিউডে কেরিয়ারের স্বপ্ন থাকলেও সকলের কাছেই না শুনে শেষমেষ সমস্ত বাধা পেরিয়ে আজ তিনি বলিউডের সফল অভিনেত্রী রাধিকা আপ্তে। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। বলিউডের গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ তিনি। নগ্নতা যেন এখন তার কাছে জলভাত, অথচ তিনিই নাকি দক্ষিণী ছবিতে অডিশন দিতে ভয় পান, কেন জানেন।

Riya Das | Published : Jun 1, 2021 6:42 AM IST

111
নগ্ন হয়ে শরীর দেখাতে নেই আপত্তি, তবে দক্ষিণী ছবির অডিশনে কেন এত ভয় পান রাধিকা, ফাঁস Secret

বরাবরই ভিন্ন ধরনের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। ডি-গ্ল্যাম লুকের বাইরে যে কোনও সাধারণ চরিত্র-সবেতেই সাবলীল তন্বী নায়িকা রাধিকা আপ্তে।

211

বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে বলা যায় রাধিকা আপ্তের নাম। সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। 

311

ছবির জন্য সবটা যে তিনি করতে পারেন তার প্রমাণ মিলেছে বহুবার। শরীরী প্রদর্শনেও তিনি যেন সাবলীল। নগ্নতা যেন তার কাছে জলভাত, অথচ তিনিই নাকি দক্ষিণী ছবিতে অডিশন দিতে ভয় পান।

411

বলিউডে কোনও গডফাদার ছিল না রাধিকার। বাবা-মা চেয়েছিলেন মেয়ে যেন চিকিৎসক হোক। কিন্তু  অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়েই মুম্বই পাড়ি দেন রাধিকা।

511

তারপর থেকেই শুরু হয় স্ট্রাগল। সদ্যই মুম্বইতে এসে কাজ করা শুরু করেছেন রাধিকা, সেই সময় দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে ফোন আসে রাধিকার কাছে।

611

অডিশনের জন্য রাধিকাকে একটি হোটেলে ডেকে পাঠানো হয়েছিল। প্রথমে রাধিকার বিষয়টি অস্বস্তি লাগলেও সেই অডিশনে যান অভিনেত্রী। 

711

অডিশনে একটি নোংরা ঘরে রাধিকার থাকার ব্যবস্থা করা হয়। শেষমেষ বিরক্তি প্রকাশ করলে অডিশনের ব্যবস্থা করা হয়।

811

রাধিকা জানান, পরিচালক ১০-১২ জন লোক নিয়ে সেখানে যান এবং তারপর তাকে একটি পোশাক দেন যেটি পরে অঙ্গিভঙ্গি করতে বলেন। তারপরেই রাাধিকার সন্দেহ বাড়ে।

911

রাধিকার দাবি, সরাসরি শারীরিক নিগ্রহের শিকার হতে হয়নি বলেই সবটা মুখ বুজে সহ্য করেছিলেন রাধিকা। তারপর অডিশন শেষ হওয়ার পর পরিচালক চলে যাওয়ার পর তার ঘরে ১০-১২ জন লোক চলে আসে।

1011


অভিনেত্রী আরও জানান, লোকগুলি ঘরে ঢুকেই রাধিকার শরীরের মাপ নিতে শুরু করে, প্রথমে প্রচন্ড ভয় পেয়ে গেলেও এটা নাকি অডিশনেরই অংশ বলে জানান তাকে। প্রথমবারের সেই তিক্ত অভিজ্ঞতা আজও ভোলেননি রাধিকা।

1111

যদিও রাধিকা দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন। কিন্তু  দক্ষিণী ইন্ডাস্ট্রির সেই অডিশনের কথা বহুবার শোনা গিয়েছে রাধিকার মুখে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos