অন্তর্বাস নাকি বিকিনি টপ, শরীর দেখাতেই নেটদুনিয়ায় চরম ট্রোলড 'আংরেজি মিডিয়াম'-এর রাধিকা

আংরেজি মিডিয়ামের ইরফান খানের মেয়েটির কথা মনে আছে। তবে সেই রাধিকা আর আজকের রাধিকার মধ্যে অনেকটাই পার্থক্য রয়েছে। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে অভিনেত্রীর  ছবি শিদ্দত। সেই ছবির প্রচারে হাজির হয়েছিলেন রাধিকা মদন ও অভিনেতা সানি কৌশল। কিন্তু রাধিকার প্রচারকেও ছাঁপিয়ে গেছে তার পোশাক। কাটাছেড়া পোশাক পরতেই ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য, যদি রাধিকার এই পোশাক খুবই ভাল লেগেছে।

Riya Das | Published : Oct 5, 2021 9:31 AM IST

19
অন্তর্বাস নাকি বিকিনি টপ, শরীর দেখাতেই নেটদুনিয়ায় চরম ট্রোলড 'আংরেজি মিডিয়াম'-এর রাধিকা

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে অভিনেত্রী রাধিকা মদনের I(Radhika Madan) ছবি 'শিদ্দত'। সেই ছবির প্রচারে হাজির হয়েছিলেন রাধিকা মদন ও অভিনেতা সানি কৌশল। 

29

অভিনেত্রী রাধিকার (Radhika Madan) প্রচারকেও ছাঁপিয়ে গেছে তার পোশাক। কাটাছেড়া পোশাক পরতেই ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য। রাধিকার সেই ছবি প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে তাকে ঘিরে শুরু হয়েছে ট্রোলিং। 

39

ছবির প্রচারের জন্য কালো রঙের ব্রালেট এবং হাই ওয়েস্টেড ট্রাউজার প্যান্ট পরে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন রাধিকা (Radhika Madan)।

49


তবে সাংবাদিক সম্মেলনে অভিনেত্রীর এই পোশাক দেখেই তির্যক কদর্য মন্তব্য করেছেন নেটিজেনরা। যদি এই সমস্ত ট্রোলিংকে মোটেই পাত্তা দেননি রাধিকা মদন।

59

অন্তর্বাস নাকি বিকিনি টপ? রাধিকার কালো ব্রালেট দেখেই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। তারপর থেকেই শুরু হয়েছে নোংরা কটুক্তি, যা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

69


সম্প্রতি সাক্ষাৎকারে রাধিকা জানিয়েছেন, সবার তো নিজস্ব মতামত রয়েছে। তবে যারা আমার পোশাক নিয়ে কটুক্তি করেছে তারা যে ভুল সেটা যেমন বলতে পারব না তেমনই আমারও আবার পোশাকটি বেশ ভাল লেগেছে।
 

79


নেটিজেনদের উদ্দেশ্যে কড়া ভাষায় রাধিকা (Radhika Madan) জানিয়েছেন, এসব ট্রোলিং নিয়ে আমার কিচ্ছু আসে যায় না। কারণ আমি নিজেকে নিয়ে যথেষ্ঠ আত্মবিশ্বাসী তাই এসব কটাক্ষে কোনও সমস্যা হয় না।

89

'
রাধিকার এই ট্রোলিংয়ে বলি নায়িকার পাশে দাঁড়িয়েছেন 'শিদ্দত'-এর নায়র। অভিনেত্রীর সাহসী পোশাক এবং লুকেরও প্রশংসা করেছেন অভিনেতা সানি কৌশল।

99


সানি জানিয়েছেন, রাধিকাকে প্রথমবার এই পোশাক পরে দেখতে দারুণ লেগেছিল। এমনকী তার ফ্যাশনের প্রশংসাও করেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos