রেভ পার্টিতে চেকিংয়ের শুরুতেই ভয়ে ঘাবড়ে যান আরিয়ান, আটক হতেই কেন ক্ষমা চান শাহরুখ পুত্র


মাদককান্ডে এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান।  মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতেই মাদক সেবনের অভিযোগ উঠেছে আরিয়ানের বিরুদ্ধে। প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান নিজেই। ইতিমধ্যেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। সূত্র বলছে ক্রুজ পার্টিতে হানা দিতেই চেকিংয়ের শুরুতেই ভয়ে ঘাবড়ে যান আরিয়ান। এবং  এনসিবি-র কাছে আটক হতেই ক্ষমাও চান শাহরুখ পুত্র, তাতেই সন্দেহ আরও জোরাল হয়। ঠিক কী ঘটেছিল ক্রুজ পার্টিতে।

Riya Das | Published : Oct 5, 2021 7:06 AM IST

110
রেভ পার্টিতে চেকিংয়ের শুরুতেই ভয়ে ঘাবড়ে যান আরিয়ান, আটক হতেই কেন ক্ষমা চান শাহরুখ পুত্র

গত শনিবার মাঝরাতে রেভ পার্টি থেকে মাদককান্ডে (NCB)এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan) সহ আর ৭ জন। 

210

রবিবার সারাদিন জেরার পর দুপুর ২ টোয় গ্রেফতার করা আরিয়ানকে। আজই তাদের আদালতে তোলা হবে। গত রবিবার দিনভর বির্তকে থেকেছেন শাহরুখ খান। মাদক মামলায় ছেলের গ্রেফতারিতে কাঠগড়ায় দাঁড় করিয়েছে শাহরুখকে (Shahrukh Khan)।  

310

গত শনিবার রাতে গোয়াগামী প্রমোদতরী থেকে মাদক-সহ আটক করা হয় ৮ জনকে। সেই তালিকায় সবথেকে হাইপ্রোফাইল নাম ছিল আরিয়ান খান। জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এই অপারেশন চালায় এনসিবি। 

410

প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান নিজেই। একটানা ১৬ ঘন্টা জিজ্ঞাসাবাদ করার পরই মাদক সেবনের কথা স্বীকার করেছে আরিয়ান। 

510


ইতিমধ্যেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। সূত্র বলছে ক্রুজ পার্টিতে হানা দিতেই চেকিংয়ের শুরুতেই ভয়ে ঘাবড়ে যান আরিয়ান। এবং  এনসিবি-র কাছে আটক হতেই ক্ষমাও চান শাহরুখ পুত্র, তাতেই সন্দেহ আরও জোরাল হয়। ঠিক কী ঘটেছিল ক্রুজ পার্টিতে।

610

ক্রুজ পার্টিতে ১ লা অক্টোবর সকাল ১০ টা থেকে সকলে পার্টির জন্য প্রবেশ করে। যখন বেশিরভাগে অতিথিরা চলে আসে তখনই সিআইএসএফ-কে ভিআইপি অতিথিদের জন্য  পথ প্রস্তুত করতে বলা হয়।

710

ঠিক এর পরেই আরিয়ান খানও আরবাজ মার্চেন্ট ভিআইপি অতিথি হিসেবে ভিতরে আসেন। তাদের আইডি কার্ডও চেক করা হয়। এবং সেখানেই তাদের জিনিসপত্র এবং মার্চেন্টের জুতো স্ক্যান করতেই ঘাবড়ে যান আরিয়ান খান।

810


আরিয়ানের ঘাবড়ে যাওয়া যেতেই এনসিবি আরও বেশি সতর্ক হয়ে যায়। এবং সেই জুতো পরীক্ষা করতেই ড্রাগ পাওয়া যায়। এবং আরিয়ান নিজেও জানান, আরবাজের কাছে যে চরস পাওয়া যায় সেটা দুজনেরই নেওয়ার কথা ছিল।
 

910

এনসিবি সূত্রে জানা গিয়েছে, আরিয়ানের লেন্স রাখার বাক্স থেকে বান্ধবীদের স্যানিটারি প্যাড এমনকী অন্তর্বাসের সেলাইয়ের মধ্যেও মাদক লুকিয়ে রাখতেন আরিয়ান। এই প্রথমবার মাদক সেবনের কথা বললেও গভীর তদন্তে উঠে এসেছে আসল তথ্য। দীর্ঘ ৪ বছর ধরে  মাদক নেওয়ার কথা জেরায় স্বীকার করে নিয়েছেন। 

1010

এমনকী শেষমেষ নিজেকে ধরে রাখতে না পেরে কান্নায় ভেঙে পড়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। জানা গিয়েছে, দুবাই, লন্ডন, আরও অন্যান্য দেশে গিয়েও নেশা করতেন আরিয়ান।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos