'বিছানায় শুয়ে শরীরের বিনিময়ে ছবিতে অভিনয় করিনি', রবিনার বিস্ফোরক বয়ানে নেটদুনিয়ায় শোরগোল

 জনপ্রিয় নায়িকা রবিনা টন্ডনের হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। জনপ্রিয় গান 'টিপ টিপ বরসা পানি' নিয়ে ফ্যান্টাসাইজ করেননি এমন পুরুষের সংখ্যা প্রায় হাতে গোনা। একদিকে একের পর এক হিট সিনেমা অন্যদিকে চুটিয়ে প্রেম সব মিলিয়ে সর্বদাই শিরোনামে থাকতেন রবিনা ট্যান্ডন। ফের শিরোনামে উঠে এসেছেন নব্বইয়ের জনপ্রিয় নায়িকা। ছবিতে অভিনয়ের জন্য বিছানা শেয়ার করেননি বলেই বিস্ফোরক মন্তব্য করে শোরগোল ফেলে দিয়েছেন নায়িকা।
 

Riya Das | Published : May 19, 2021 8:00 AM IST

18
'বিছানায় শুয়ে শরীরের বিনিময়ে ছবিতে অভিনয় করিনি', রবিনার বিস্ফোরক বয়ানে নেটদুনিয়ায় শোরগোল

নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। তিনি হলেন রবিনা ট্যান্ডন।

28

 সম্প্রতি সুপারহিট নায়িকা ব্যক্তিগত জীবনের এক চর্চিত বিষয় সকলের সামনে উঠে এসেছে। এবং সেই কারণেই আবারও পেজ থ্রি-র শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী রবিনা টন্ডন।

38

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী রবিনা। ১৯৯১ সালে 'পাত্থর কে ফুল' সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন। আর প্রথম ছবিতেই তার অভিনয় এতটাই জনপ্রিয় হয়েছিল যে তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান।
 

48

একদিকে একের পর এক হিট সিনেমা অন্যদিকে চুটিয়ে প্রেম সব মিলিয়ে সর্বদাই শিরোনামে থাকতেন রবিনা ট্যান্ডন। ফের শিরোনামে উঠে এসেছেন নব্বইয়ের জনপ্রিয় নায়িকা।

58

'টিপ টিপ বর্ষা পানির' নায়িকা যে বরাবরই সোজা সাপটা কথা বলতে ভালবাসেন তা সকলেরই জানা। আর সেই কারণেই তাকে অনেকে নাকউঁচুও মনে করেন। 

68

সম্প্রতি একটি আর্টিকেলে তার নিয়ে নানা ধরনের কুরুচিকর লেখা প্রকাশ্যে এসেছে। এবার  তা নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী।

78

বলি কেরিয়ারের কথা বলতে গিয়েই নিজের জীবনে ঘটা নানা পুরোনো কথা শেয়ার করেছেন রবিনা।

88

রবিনা জানিয়েছেন বলি ইন্ডাস্ট্রিতে আমারও কোনও গডফাদার ছিল না। এমনকী হিরোদের সঙ্গে শুয়েও কোনও কাজ করার চেষ্টা করিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos