Rekha Secret : শরীরী যৌনতায় বুঁদ হাজারো পুরুষ, রেখার ডার্ক সিক্রেট জানলে ঘুম উড়বে

লেসবিয়ান থেকে সমকামী, বলিউডের উমরাওজানের নামের সঙ্গে জুড়েছে একাধিক তকমা। যদিও সবেতেই তিনি সাবলীল।ন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল, পর্দা কাঁপানো আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন রেখা।

Riya Das | / Updated: Dec 14 2021, 05:00 AM IST

112
Rekha Secret : শরীরী যৌনতায় বুঁদ হাজারো পুরুষ, রেখার ডার্ক সিক্রেট জানলে ঘুম উড়বে

তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা (Rekha) । 

212

এখনও পর্যন্ত এই প্রজন্মের নায়িকাদেরও  টক্করে এগিয়ে রেখা (Rekha) ।বলি আইকনের ক্যারিশ্মার জাদুতেই মুগ্ধ আট থেকে অষ্টাদশী। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। 

312

 বলিউডের উমরাওজানের ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে । নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই  সচেতন ছিলেন এই অভিনেত্রী (Rekha) ।  আজও অমলিন তার ম্যাজিক।

412

সত্তর থেকে নব্বই-অসংখ্য নায়কের বিপরীতে অভিনয় করে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রেখা (Rekha)।  বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম (Amitabh Bachchan)। তবে অমিতাভ ছাড়া বি-টাউনের তাবড় তাবড় অভিনেতাদেরও প্রেমের জাঁদুতে কাবু করেছিলেন রেখা।

512

কখনও নায়ক তো কখনও ব্যবসায়ী একের পর এক সম্পর্কে জড়িয়ে উঠে এসেছে একাধিক নাম।  পুরুষকে আকৃষ্ট করতে রেখার জুড়ি মেলা ভার। যা নিয়ে এখনও অনেক গুঞ্জনই শোনা যায় (Rekha)।

612

 এক সময়ে বয়সে পাঁচ বছরের ছোট অভিনেতা সঞ্জয় দত্তের  (Sanjay Dutt) সঙ্গে রেখার বিয়ের গুজবে মাতোয়ারা হয়েছিল বলিউড (Rekha)। বিখ্যাত লেখক ইয়াসির উসমান তার 'রেখা: দ্য আনটোল্ড স্টোরি' বইটি থেকে এমনটাই জানা গিয়েছিল।

712


সালটা ১৯৮৪। হঠাৎই একদিন সঞ্জয়-রেখার (Rekha) বিয়ের খবরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল। ১৯৮৪ সালে 'জামিন আসমান' ছবিতে রেখা এবং সঞ্জয় দত্ত একসঙ্গে অভিনয় করেছিল। তারপরই তাদের ভুয়ো বিয়ের খবর সঞ্জয় দত্ত অস্বীকার করেছিলেন।

812

কিন্তু গ্ল্যামার কুইনের কোনও সম্পর্কও বেশিদিন টেকেনি (Rekha)। দিল্লীর শিল্পপতি মুকেশ আগরওয়ালের সঙ্গে ১৯৯০ সালে বিয়ে হয় রেখার। বিয়ের এক বছরের মধ্যেই আত্মহত্যা করে মুকেশ। 

912

এখানেই শেষ নয়, একের পর এক সম্পর্ক এসেই গেছে তার জীবনে। মন দেওয়ার মধ্যেই কখনও কেউ ছেড়ে চলে গেছে আবার কখনও নিজে কাউকে ছেড়ে চলে এসেছেন এই বলি ডিভা (Rekha)। 

1012

রেখাঃ দ্য আনটোল্ড স্টোরিতে অভিনেত্রী রেখার জীবনের ঘর না করার যন্ত্রনার কথা যেমন লেখা রয়েছে তেমনই রেখার জীবনের অনেক ব্যক্তিগত তথ্যও লেখা রয়েছে। ফারজানা, রেখার সেক্রেটারি। যিনি কেবলমাত্র রেখার বেডরুমে ঢোকার অনুমতি পেয়েছিলেন।  ফারজানা তিন দশকের বেশি সময় ধরে রেখার সঙ্গে রয়েছেন। রেখা যেখানেই যান না কেন তার পিছনে প্যান্ট-স্যুট পরে ফারজানাকে দেখা যায়। যে কোনও অ্যাওয়ার্ড শো-তেও দেখা যায় ফারজানাকে (Rekha)।

1112

ফারজানা রেখার জীবনের প্রতিটা মিনিটে নজর রাখে। অ্যাপয়েন্টমেন্ট কল থেকে কোরিওগ্রাফের সময়সূচী পর্যন্ত। কথিত আছে এই ফারজানার কারণেই রেখার স্বামী মুকেশ আত্মহত্যা করেছিল।প্রতিবেদনের রিপোর্ট অনুসারে ফারজানা রেখাকে (Rekha) বোন বলে দাবি করেছেন, তবে অনেকেই বলেছেন যে রেখার জীবনে তিনি একজন পুরুষের ভূমিকা পালন করেন। অনেকেই বলেন তাদের মধ্যে যৌন সম্পর্ক রয়েছে। এবং রেখা  লেসবিয়ান, লিভ-ইন সম্পর্কে রয়েছেন বলেও অনেকে মনে করেন। 

1212

সমালোচনা আজও যেন তার পিছু ছাড়ে না। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলী দর্শক। বলিউডের হাজারো অভিনেত্রীর জৌলুস আজও তাকে ফিকে করতে পারে নি। হাজারো প্রেমের ভিড়ে তিনি আজও চির নতুন, চির যৌবনা বলিউডের এভারগ্রীন রেখা (Rekha)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos