পোশাকের ভিতর স্পষ্ট 'ব্রা 'এর কাপ, অনাবৃত উরু দেখিয়ে মোদীর সঙ্গে সাক্ষাৎ, চরম বিতর্কে মুখ খুললেন প্রিয়ঙ্কা

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। তবে শুধু বি-টাউনই নয়, হলিউডেও বেশ পরিচিত বলিউডের দেশি গার্ল। 
 খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। অভিনেত্রী-গায়িকা-প্রযোজকের পর লেখিকা প্রিয়ঙ্কা চোপড়া।  সম্প্রতি  নিজের আত্মজীবনী 'আনফিনিশড' -এ জীবনে নানা অভিজ্ঞতাকে তুলে ধরছেন প্রিয়ঙ্কা চোপড়া। প্রধামন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বার্লিনে সাক্ষাৎের সময় চরম ট্রোলের মুখে পড়েছিলেন প্রিয়ঙ্কা,
ঠিক কী ঘটনা ঘটেছিল।

Riya Das | Published : Feb 12, 2021 6:11 AM IST

110
পোশাকের ভিতর স্পষ্ট 'ব্রা 'এর কাপ, অনাবৃত উরু দেখিয়ে মোদীর সঙ্গে সাক্ষাৎ, চরম বিতর্কে মুখ খুললেন প্রিয়ঙ্কা

ছোট্ট শহর থেকে বলিউডের পথ পেরিয়ে হলিউডের জার্নি সমস্তটাই  নিজের আত্মজীবনী 'আনফিনিশড'  -এ তুলে ধরেছেন প্রিয়ঙ্কা চোপড়া।

210

আনফিনিশড প্রকাশের সময়েই টেলিভিশনের সাক্ষাৎকারে জীবনের একাধিক অভিজ্ঞতা তুলে ধরেন প্রিয়ঙ্কা। এবং যার মধ্যে অন্যচম চর্চিত বিষয় হল ' নরেন্দ্র মোদীর' সঙ্গে সাক্ষাৎ।

310


বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। তবে শুধু বি-টাউনই নয়, হলিউডেও বেশ পরিচিত বলিউডের দেশি গার্ল।  খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা।

410

সালটা ২০১৭। প্রিয়ঙ্কা চোপড় তখন বার্লিনে হলিউড ছবি বেওয়াচ-এর প্রমোশনে গিয়েছিলেন। একই সময়ে নরেন্দ্র মোদী বার্লিনে গিয়েছিলেন জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেলের সঙ্গে দেখা করতে। তখনই প্রিয়ঙ্কার সঙ্গে দেখা হয় দেশি গার্লের।

510


নিজের সোশ্যাল মিডিয়ায় নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎকারের একটি ছবি পোস্ট করেছিলেন দেশি গার্ল। আর ছবি পোস্ট করা মাত্রই চরম ট্রোলের মুখে পড়তে হয়েছিল প্রিয়ঙ্কাকে।

610

সেদিন ঠিক কী ঘটেছিল,নিজের আত্মজীবনী 'আনফিনিশড'  -এ তুলে ধরেছেন প্রিয়ঙ্কা চোপড়া। ঘটনা প্রসঙ্গে প্রিয়ঙ্কা জানিয়েছেন, প্রধানমন্ত্রী এবং আমি একই হোটেলে ছিলাম।

710


'বেওয়াচ'-এর প্রমোশনে যে পোশাক পরে প্রিয়ঙ্কা গিয়েছিলেন সেই পোশাকেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন প্রিয়ঙ্কা। এবং সেই ছবি ঘিরেই চরম ট্রোলড হয়েছিলেন প্রিয়ঙ্কা।

810

পোশাকের উপর দিয়ে স্পষ্ট ব্রা-এর কাপ। অনাবৃত উরু দেখিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে মত্ত ছিলেন প্রিয়ঙ্কা। এবং কেন তিনি ওই পোশাক পরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তা নিয়েই প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা।

910

 

 

ট্রোলড হওয়ার পরই নিজের মায়ের সঙ্গেও একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দুজনের উন্মুক্ত  উরু নেটিজেনদের নজর কেড়েছিল।

1010


প্রিয়ঙ্কা এও জানিয়েছেন, মোদির সঙ্গে সাক্ষাতের পর রাগের বহিঃপ্রকাশ স্বরূপ মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন প্রিয়ঙ্কা। এবং ইচ্ছাকৃতভাবেই সোশ্যাল মিডিয়ায় এই  ছবি পোস্ট করেছিলেন প্রিয়ঙ্কা।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos