'Belly Fat' ঝরিয়ে কীভাবে পাবেন সোনাক্ষির মতো ঢেউখেলানো ফিগার, রইল যৌবন ধরে রাখার Secret

৯০ কেজি থেকে একধাক্কায় ৩০ কেজি ওজন কমানো , বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহার পক্ষে অতটাও সহজ ছিল না। একটা সময়ে জিমে যেতেই তার সবথেকে এলার্জি ছিল। এবং ৯০ কেজি ওজনের ভারেই কোনওদিন অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল না তার চোখে।  কিন্তু বর্তমানে ফ্যাট ঝরিয়ে ফ্ল্যাট অ্যাবসে ছক্কা হাঁকাচ্ছেন শত্রুঘ্ন কন্যা। আপনিও কি সোনাক্ষির মতো জিমে যেতে পছন্দ করেন না, তাহলে চিন্তার আর কোনও কারণ নেই। জিমে না গিয়েও বাড়িতে বসে মেদ ঝরানোর সহজ উপায় বাতলালেন বলি অভিনেত্রী সোনাক্ষি সিনহা। 

Riya Das | Published : Oct 12, 2021 9:12 AM IST / Updated: Oct 12 2021, 03:22 PM IST

110
'Belly Fat' ঝরিয়ে কীভাবে পাবেন সোনাক্ষির মতো ঢেউখেলানো ফিগার,  রইল যৌবন ধরে রাখার Secret


বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা (Sonakshi Sinha)। বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে তার। অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষি।

210

৯০ কেজি থেকে একধাক্কায় ৩০ কেজি ওজন কমানো , বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহার পক্ষে অতটাও সহজ ছিল না। একটা সময়ে জিমে যেতেই তার সবথেকে এলার্জি ছিল। এবং ৯০ কেজি ওজনের ভারেই কোনওদিন অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল না তার চোখে।  কিন্তু বর্তমানে ফ্যাট ঝরিয়ে ফ্ল্যাট অ্যাবসে ছক্কা হাঁকাচ্ছেন শত্রুঘ্ন কন্যা।

310

শরীরের অনিয়মের ফলেই হুড়মুড়িয়ে ওজন বাড়ছে। সারাদিনের কর্মব্যস্ততায় অনিয়মিত খাওয়া-দাওয়া, মাত্রাতিরিক্ত জাঙ্ক ফুড খাওয়া, কাজের চাপে পরে সবকিছুই যেন ওলটপালট। এবং সেই কারণেই শরীরে জমছে  বেলি ফ্যাট।
 

410

কাজের চাপে পরে জিমেও যেতে পারছেন না। এই টালমাটাল পরিস্থিতিতে বাড়িতে বসে মেদ ঝরানোর সহজ উপায় বাতলালেন সোনাক্ষি সিনহা।

510

বাড়িতে বসে কীভাবে কার্ডিও করবেন তা সোশ্যাল মিডিয়ায় নিজের ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করেই সকলকে জানিয়েছেন অভিনেত্রী।

610

ভিডিওতে অভিনেত্রী সোনাক্ষিকে স্কিপিং বা লাফ দড়ি হাতে প্রথমে বডি স্ট্রেচ করতে দেখা গেছে।  ছবির ক্যাপশনে সোনাক্ষি লিখেছেন, 'জিম নেই, সমস্যা নেই'। 

710

প্রতিদিন নিয়ম করে স্কিপিং করলে ঘাম ঝরালেই হুড়মুড়িয়ে কমবে বেলি ফ্যাট। এছাড়াও প্রতিদিন নিয়ম করে আধঘন্টা হাঁটা কিংবা জগিং করলেও মেদ ঝরে খুব তাড়াতাড়ি।

810


নিয়মিত স্কিপিং করলে মেদও যেমন ঝরে তেমনই দুশ্চিন্তা কমে এবং সেইসঙ্গে অবসাদও দূর হয় মন থেকে। এবং  বেশি পরিশ্রম করলেও রাতে ঘুম ভাল হয়। এছাড়াও স্ট্রোক বা হৃদরোগের ঝুঁকিও কমে যায়।

910


ওজন কমানোর জন্য শহিদ কাপুরের ট্রেনারকেই তিনি বেছে নিয়েছিলেন। সাইকেল চালানো থেকে সাঁতার কাটা, জিম, হট যোগা, কার্ডিও, এক্সারসাইজ এই সমস্ত কিছুই তিনি করেছেন।

1010


ওজন কমানোর জন্য শহিদ কাপুরের ট্রেনারকেই তিনি বেছে নিয়েছিলেন। সাইকেল চালানো থেকে সাঁতার কাটা, জিম, হট যোগা, কার্ডিও, এক্সারসাইজ এই সমস্ত কিছুই তিনি করেছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos