বোনকে বেদম মার, কাটা দাগের চিহ্ন মুখে স্পষ্ট, শামিতার উপরে কেনও অত্যাচার করতেন দিদি শিল্পা

বলিউড হট ডিভা শিল্পা শেট্টি এবং শামিতা শেট্টির মধ্যে কতটা ভাল সম্পর্ক রয়েছে তা আর অপেক্ষা রাখে না। দুই বোনের মধ্যে ভালবাসা থাকলেও ছোটবেলার সমীকরণটাই পুরো আলাদা ছিল। চিমটি কাটা থেকে মারধর, এমনকী সানমাইকারের টুকরো শামিতাকে ছুড়ে মেরেছিলেন, যা দাগ আজও রয়েছে শামিতার মুখে। কিন্তু, কেনও বোনের উপর অকথ্য অত্যাচার চালাতেন বড় দিদি শিল্পা শেট্টি, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Oct 12, 2021 3:44 AM IST

110
বোনকে বেদম মার, কাটা দাগের চিহ্ন মুখে স্পষ্ট,  শামিতার উপরে  কেনও অত্যাচার করতেন দিদি শিল্পা

সর্বদাই শিরোনামে থাকতে করেন বলিউডের দুই বোন শিল্পা ও শামিতা। দুজনের বন্ডিংয়ের কথাও সকলের জানা।দুই বোনের মধ্যে ভালবাসা থাকলেও ছোটবেলার সমীকরণটাই পুরো আলাদা ছিল।

210

চিমটি কাটা থেকে মারধর, এমনকী সানমাইকারের টুকরো শামিতাকে ছুড়ে মেরেছিলেন, যা দাগ আজও রয়েছে শামিতার মুখে।

310

 শিল্পা জানিয়েছেন, আমার একটু সকলের চেয়ে আলাদা  বোধ করতাম। কারণ শমিতার গায়ের রং অনেক বেশি ফর্সা ছিল, সেই তুলনায় আমি অনেকটাই কালো ছিলাম।  যার কারণেই নিরাপত্তাহীনতায় ভুগতাম।

410

শিল্পা আরও বলেন, আমি মাকে বলতাম, কেন তুমি ওকে ফর্সা বানিয়েছো আর আমাকে কালো। তারপর রাতের বেলা ও যখন ঘুমোত, তখন আমি ওকে চিমটি কেটে নিজেই কাঁদতে শুরু করে দিতাম।

510

ছোটবেলায় দুই বোন প্রচন্ড মারপিঠও করতেন। শিল্পা এমনও বলেছেন, একটা সময় আমি শামিতাকে বাবার আলমারিতে বন্ধ করে রাখতাম। তারপর ও যখন বেরাতো পুরো চন্ডালিনী রূপে।

610

যদিও ছোটবেলার সমীকরণটা বড় হওয়ার সঙ্গে সঙ্গেই বদলে গেছে। দুই বোনের সম্পর্ক ও ভালবাসা এখন অনেক গাঢ় হয়েছে। আদরের টুনকিকে চোখে হারায় শিল্পা। তেমনই দিদির সমস্ত লড়াইয়ে পাশে থাকেন বোন শামিতাও।
 

710

স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ে গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি । রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি বিতর্কে বারবার নাম জড়িয়েছে শিল্পার বোন শমিতা শেট্টির। 

810

রাজ-শিল্পা-শমিতার পুরোনো সাক্ষাৎকার থেকে জানা গেছে, শিল্পা ও রাজের বিয়ের পর নাকি মানসিক অবসাদে ভুগতে শুরু করেন শমিতা। যা নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে টিনসেল টাউনে।

910

দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়ে ডিপ্রেশনের  কথা অকপটে স্বীকারও করে নিয়েছিলেন শমিতা শেট্টি। ছোট থেকেই একসঙ্গে বড় হয়েছেন তারা। বিয়ের পর শিল্পার বাড়ি ছেড়ে চলে যাওয়াতেই ডিপ্রেশন আকড়ে ধরেছিল শমিতাকে।
 

1010


শমিতা জানান,  দিদির বিয়ের পর প্রায় এক মাস ডিপ্রেশনে ভুগেছিলাম। দিদি বাড়িতে থাকলে ওর সঙ্গে হাসিঠাট্টা করে সময় কাটত। কিন্তু ওর চলে যাওয়ার পর সেই একা হয়ে যেতাম। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos