স্কুলের গন্ডি পেরনোর আগেই চুরান্ত সঙ্গম, কোন কোন সেলেব রয়েছেন এই তালিকায়

বলিউড স্টার মানেই লাইম লাইটে তাঁদের জীবন। ব্যক্তিগত সম্পর্ক থেকে শুরু করে তাঁদের হাঁড়ির খবরের হাল হকিকত। কিছুই যেন বাদ পড়ে না ভক্তদের চাহিদার তালিকা থেকে। ঠিক তেমনই ভাবে একাধিকবার ফাঁস হয়েছে তারকাদের প্রেমের সম্পর্কের গুপ্ত রহস্য, কিংবা ভার্জিনিটির খবর। তবে বেশ কিছু তারকা যাঁরা প্রেম ও সঙ্গমের বিষয় বেশ সাহিসকতার পরিচয় দিয়েছেন... 

Jayita Chandra | Published : May 31, 2021 4:21 AM IST

18
স্কুলের গন্ডি পেরনোর আগেই চুরান্ত সঙ্গম, কোন কোন সেলেব রয়েছেন এই তালিকায়

বলিউডে এমন অনেক তারকা রয়েছেন, যাঁর ব্যক্তিগত জীবনে একাধিক কাণ্ড ঘটিয়েছেন, যার জেরে পরবর্তীতে ঝড় উঠেছে নেট পাড়ায়। 

28

ঠিক তেমনই এক কাণ্ড হল যৌন সঙ্গম। বেশ কিছু স্টারেরা সঠিক বয়সের আগেই হারিয়েছিলেন নিজের ভার্জিনিটি। যার মধ্যে অন্যমত নাম হল সানি লিওন। 

38

সঙ্গম বা সেক্স লাইফে সানি লিওনের এক ভিন্ন সংজ্ঞা থাকলেও তিনি প্রথম সঙ্গমে মত্ত হয়েছিলেন স্কুল জীবনেই। তখন তাঁর বয় মাত্র ১৬ বছর। 

48

করণ জোহার, নিজের যৌন জীবন নিয়ে খুব একটা খোলামেলা কথা বলতে তিনি পছন্দ না করলেও, প্রকাশ্যেই জানিয়েছিলেন তিনি ১৬ বছর বয়সে প্রথম সঙ্গমে মেতেছিলেন। 

58

Ranveer Singh
Gully Boy star Ranveer Singh was rejected for the movie Shaitaan. Reportedly he was also rejected from Bombay velvet because no one wanted to put their money on him.

 

68

শিল্পা শেট্টির সম্পর্কের কথা কম বেশি অনেকেরই জানা। তাঁর সঙ্গে ৯০ দশকে পর্দায় ঝড় তুলেছিলেন অক্কি। তাঁদের মধ্যে বাড়তে থাকে সম্পর্ক। 

78

শিল্পা, অক্ষয় কুমারের সঙ্গেই প্রথম ঘনিষ্ট হয়েছিলেন, ও সঙ্গমে মেতে ছিলেন। যা অক্ষয় কুমার নিজেই খোলসা করেছিলেন। 

88

মাত্র ১৫ বছর বয়সেই রণবীর কাপুর তাঁর স্কুলের বন্ধুর সঙ্গে সঙ্গমে মত্ত হয়েছিলেন। যা তিনি এক সাক্ষাৎকারে ভক্তদের সামনে খোলসা করেছিলেন। 

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos