'আপনি আমাদের স্মৃতিতে জীবিত থাকবেন', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ বলিউডের

দীর্ঘদিনের লড়াইয়ের অবসান। অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৪। ৯ অগাস্ট নিজের বাড়ির বাথরুমে পড়ে গিয়ে মাথায় গুরুতর চোট পান তিনি। দিল্লির সেনা হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। পরদিন ১০ অগাস্ট স্নায়ুঘটিত সমস্যা দেখা দেয় তাঁর। ১৩ অগাস্ট কোমায় চলে যান। অস্ত্রোপচারের আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। যার পরই ফুসফুসে সংক্রমণ ছড়াতে থাকে। দীর্ঘদিন ধরে কখনও অবস্থার অবনতির খবর পাওয়া যাচ্ছিল। অবশেষে সোমবার দুপুরে প্রয়াত হন তিনি। সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকারা দেশের প্রথম বাঙালি রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন।

Adrika Das | Published : Aug 31, 2020 5:18 PM IST / Updated: Aug 31 2020, 11:13 PM IST

111
'আপনি আমাদের স্মৃতিতে জীবিত থাকবেন', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ বলিউডের

অক্ষয় কুমারঃ দেশের প্রাক্তন রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। দেশের প্রতি তাঁর অবদান চিরস্মরণীয় থাকবে। আমার সৌভাগ্য যে ওনার সঙ্গে কিছু মুহূর্ত কাটাতে পেরেছিলাম। ওনার পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।

211

প্রিয়ঙ্কা চোপড়াঃ দেশের প্রাক্তন রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখোপাধ্যায়ের আত্মার শান্তির কামনা করি। ওনার পরিবার, বন্ধুবান্ধব এবং সহকর্মীদের প্রতি আমি সমব্যথী।

311

হৃত্বিক রোশনঃ একজন রাষ্ট্রনায়ক, একজন ব্যতিক্রমী পণ্ডিত। শ্রী প্রণব মুখোপাধ্যায় আমাদের আগামী দিনেই অনুপ্রেরণা জুগিয়ে যাবেন। ওনার পরিবারের প্রতি সমবেদনা রইল।

411

অজয় দেবগণঃ ভারতে একজন রাষ্ট্রনায়ক ও মহান নেতাকে হারাল। পরিবারের প্রতি সমবেদনা রইল। 

511

কঙ্গনা রনাওয়াতঃ খবরটা মেনে নিতে পারছি না। উনি সারাজীবন আমাদের স্মৃতিতে জীবিত থাকবেন। 

611

লতা মঙ্গেশকারঃ প্রণব দা'র মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। আমাদের দেশের প্রাক্তন রাষ্ট্রপতি, ভারত রত্ন একজন অসামান্য মানুষ আর আমাদের মধ্যে নেই। 

711

শ্রেয়া ঘোষালঃ ভারত আপনাকে আজীবন মনে রাখবে। দশকের পর দশকের আমি নিজের প্রাণ উৎসর্গ করেছেন দেশের জন্য। আপনার আত্মার শান্তি কামনা করি। 

811

তাপসী পান্নুঃ ওনার সঙ্গে বসে 'পিঙ্ক' ছবিটি দেখার সৌভাগ্য হয়েছিল আমার। সেই অভিজ্ঞতা কোনওদিন ভুলব না। আপনি চিরজীবন আমাদের স্মৃতিতে থাকবেন স্যার।

911

বনি কাপুরঃ শ্রী প্রণব মুখোপাধ্যায়ের আত্মার শান্তি কামনা করি। পরিবারের প্রতি সমবেদনা রইল।

1011

সিদ্ধার্থ মালহোত্রাঃ শ্রী প্রণব মুখোপাধ্যায় আর আমাদের মধ্যে নেই। খবরটা মেনে নিতে কষ্ট হচ্ছে। দেশের মহান নেতাদের মধ্যে একজন ছিলেন তিনি।

1111

শাহিদ কাপুরঃ দেশের চরম ক্ষতির দিন। শ্রী প্রণব মুখোপাধ্যায়ের আত্মার শান্তি কামনা করি। আপনার প্রতি সম্মান এবং শ্রদ্ধা রইল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos