ড্রাগের নেশায় চুর দীপিকা, রণবীর, ভিকি, করণের হাউজ পার্টির ভিডিও ভাইরাল, চরম নিন্দায় ভরল নেটদুনিয়া

বলিউডের চাকচিক্কো বাইরে থেকে যেমন লাগে, ভিতর থেকে ততটাই ভিন্ন এই ইন্ডাস্ট্রি। এই কথা কারও জানতে বাকি নেই। নিজেদের 'ইমেজ' থেকে শুরু করে নিজেদের সুপরিচিতি বজায় রাখতে বলিউড সেলেব্রিটিদের রয়েছে আলাদা এক টিম। যারা তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁদের পাব্লিক অ্যাপিয়ারেন্সের দেখভাল করে। তবে মাঝে মধ্যে তারকাদের ভুল সিদ্ধান্তে তাঁদের নিজেদেরই ইমেজ নষ্ট হয়ে যায় নিমেষে। যা বছরখানেক আগে হয়েছি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। জড়িয়ে পড়েছিলেন কয়েকজনের স্ত্রী এবং প্রেমিকারাও। 

 

 

Adrika Das | Published : Aug 24, 2020 5:45 AM IST / Updated: Aug 24 2020, 12:46 PM IST

111
ড্রাগের নেশায় চুর দীপিকা, রণবীর, ভিকি, করণের হাউজ পার্টির ভিডিও ভাইরাল, চরম নিন্দায় ভরল নেটদুনিয়া

করণ জোহারের হাউজ পার্টিতে সর্বদা নিমন্ত্রিত থাকেন বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরা। নতুন প্রজন্মের তারকাদের মধ্যে অনেকেই রয়েছেন করণের পছন্দের তালিকায়। 

211

কয়েকজন স্টারকিড ছাড়া এই তালিকায় রয়েছেন, দীপিকা পাডুকোন, ভিকি কৌশল, রণবীর সিং সহ অনেকেই। গতবছর করণের বাড়িতে একটি পার্টির আয়োজন করা হয়। 

311

অভিনেতা, অভিনেত্রীরা যে মদ্যপান করেন তা জানা বিষয়। তবে তাঁরা যে ড্রাগসও নেন সে বিষয় অনেকেরই কোনও ভ্রুক্ষেপ ছিল না। করণের এই পার্টি থেকে একটি ভিডিও ভাইরাল হয়। 

411

যা করণ নিজেই আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দীপিকা, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, মালাইকা আরোরা খান সহ বাকিদের দেখে ড্রাগ নিয়েছিলেন বলেই মনে হয়েছিল নেটিজেনের।

511

ভিডিওতে কাউকেই তেমন সাধারণ লাগছিল না। ভিকি কৌশল এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে কোনও একটি জিনিস হাতের পিছনে লুকিয়ে ফেলতে দেখা যায়। 

611

ক্যামেরা তাঁদের দিকে ঘুরতেই, পিছনে হাত ঢুকিয়ে নেন তাঁরা। তার উপর ভিকিকে নাক ঘষতে এবং ঘুমন্ত চোখে দেখে সকল নেটিদেনদের একই কথা। 

711

ড্রাগ নিয়েছেন তারকারা। মালাইকা অন্যদিকে ঠিকভাবে তাকাতেই পারছিলেন না ক্যামেরার দিকে। দীপিকা এবং পরিচালক শকুন বত্রাও একদিকে ঘুমন্ত দৃষ্টিতে তাকিয়ে। 
 

811

পার্টিতে উপস্থিত থাকা রণবীর কাপুর, শাহিদ কাপুর এবং অর্জুন কাপুরকে তাও কথা বলতে শোনা যায়। তাঁদের ব্যবহারের মধ্যে তেমন কোনও অসঙ্গতি না পেলও একাংশের দাবি তাঁরাও ড্রাগ নিয়েছিলেন। 

911

বরুণ ধাওয়ান, দাদা রোহিত ধাওয়ান এবং জোয়া আখতারও ক্যামেরা দেখতেই কেমন যেন অদ্ভুত আচরণ করতে শুরু করেন বলে দাবি নেটিজেনের। 
 

1011

পার্টিতে উপস্থিত ছিলে মীরা রাজপুত, নাতাশা দালাল সহ আরও কয়েকজন। তাঁদের সকলকে নিয়ে বিতর্ক তুঙ্গে উঠতেই স্বাভাবিকভাবে প্রতিটি অভিযোগ মিথ্যে বলে দাবি করেন করণ। 

1111

অন্যদিকে ভিকি কৌশল জানান, "আমি যে কখন দেশের সবচেয়ে বড় ড্রাগ অ্যাডিক্ট হয়ে পড়েছি নিজেও জানি না।" করণের কথায়, কেউ যযদি নেশা করে থাকত তাহলে তিনি কখনই ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেন না।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos