জোর করে গর্ভপাত থেকে আত্মহত্যা জিয়ার মৃত্যুতে আজও কাঠগড়ায় সূরজ, শেষমেষ বিরতি নিলেন অভিনেতা

সুশান্তের মৃত্যু নিয়ে যেন ধোঁয়াশা কাটছে না। সুশান্তের মানসিক অবসাদের পিছনে সত্যিই কি বলিউডের কোনও হাত রয়েছে নাকি হাই প্রোফাইল মৃত্যুর পিছনে অন্য কিছু জড়িয়ে রয়েছে তা বার করার চেষ্টায় মুম্বই পুলিশ। এহেন উত্তাল পরিস্থিতিতে কাঠগড়ায় উঠে এসেছে  সূরজ পাঞ্চোলি।  প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মৃত্যু প্রসঙ্গও বারেবারে উঠে এসেছে। তার মৃত্যু এখনও রহস্য কাটেনি। সম্প্রতি নিজেপ ইনস্টাগ্রাম থেকে বিরতি নিলেন অভিনেতা। যদিও সমস্ত ছবি ডিলিট করলেও একটি ছবি নিজেকে বাঁচানোর জন্য রেখে গেলেন অভিনেতা। জানুন কী সেই ছবি।

Riya Das | Published : Aug 24, 2020 3:30 AM IST / Updated: Aug 24 2020, 09:03 AM IST

19
জোর করে গর্ভপাত থেকে আত্মহত্যা জিয়ার মৃত্যুতে আজও কাঠগড়ায় সূরজ, শেষমেষ বিরতি নিলেন অভিনেতা

সুশান্তের মৃত্যুর মাঝেই ওই ঘটনার সঙ্গে সূরজের নাম ক্রমশ ছড়াতে থাকে। সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সঙ্গে নাম জড়ান সূরজের।

29

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, দিশার সঙ্গে তার নাকি সম্পর্ক ছিল , এমনকী গর্ভবতীও ছিলেন দিশা। আর তা নিয়ে সুশান্তের সঙ্গে ঝামেলা শুরু হয়  সূরজের।

39

কিছুদিন আগেই একটি ছবি ভাইরাল হয়েছিল, যেখানে সূরজ পাঞ্চোলি ও আথিয়া শেট্টিকে দেখা গিয়েছিল। তা নিয়েও উত্তাল হয়েছিল নেটদুনিয়া।

49

একাধিক অভিযোগে বিদ্ধ সূরজ নিজের উপর ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে। এমন দিশা বেঁচে থাকতে তার সঙ্গে কোনওদিন দেখা হয়নি বলেই দাবি করেছেন অভিনেতা।

59

সম্প্রতি সাময়িকভাবে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দিলেন অভিনেতা। কারণ ইনস্টা-তে সূরজ জানান, দম বন্ধ করা পরিস্থিতিতে তার মুক্ত পরিবেশ দরকার, পরে যদি পৃথিবী একটু ভাল হয় তবে তিনি আবার ফিরে আসবেন।

69


যদিও নিজের ইনস্টাগ্রামে সব পোস্ট ডিলিট করে দিলেও একটি পোস্ট রেখে দিয়েছেন অভিনেতা। আর তা নিয়েই জল্পনা বাড়ছে।

79


যদিও নিজের ইনস্টাগ্রামে সব পোস্ট ডিলিট করে দিলেও একটি পোস্ট রেখে দিয়েছেন অভিনেতা। আর তা নিয়েই জল্পনা বাড়ছে।

89

মাত্র ২৫ বছর বয়সে জিয়া খান মুম্বইয়ের জুহুর বাড়িতে আত্মহত্যা করেছিলেন। তার মৃ্ত্যু ঘিরে আজও রহস্য রয়ে গেছে। 

99

জোর করে গর্ভপাত থেকে মানসিক অবসাদ সেখান থেকেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিল জিয়া। পরবর্তীতে প্রেমিক সুরজ পাঞ্চোলি বিরুদ্ধে অভিযোগও দায়ের হয়েছিল এবং সেই সময়ে সুরজকে জেলও যেতে হয়েছিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos