Priyanka Chopra: সারোগেসিতে প্রিয়ঙ্কার কোলে এল কন্যাসন্তান, শুভেচ্ছার ঢল বলি তারকাদের

২২ জানুয়ারি গভীর রাতেই সুখবর দিলেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া। মধ্য রাতেই নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। প্রিয়ঙ্কা চোপড়ার মা হওয়ার খবর পেয়েই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বি-টাউনের সেলিব্রিটি থেকে অনুরাগীরা। 

Riya Das | Published : Jan 22, 2022 10:26 AM IST

110
Priyanka Chopra: সারোগেসিতে প্রিয়ঙ্কার কোলে এল কন্যাসন্তান, শুভেচ্ছার ঢল বলি তারকাদের

বলিউডে ফের খুশির খবর। মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । খবরটা শুনে অনেকেরই চোখ কপালে উঠলেও এটাই সত্যি। প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যাসন্তান।

210

বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া। 

310

গভীর রাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)।  সারোগেসির মাধ্যমেই মা-বাব হয়েছেন নিক ও প্রিয়ঙ্কা। শনিবার সকাল হতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভরে গেছে প্রিয়ঙ্কার সোশ্যাল হ্যান্ডেল।

410


বলি তারকা থেকে অনুরাগীরা সকলেই প্রিয়ঙ্কার (Priyanka Chopra) মা হওয়ার খুশিতে শুভেচ্ছা জানিয়েছেন তারকা দম্পতিকে। বলি থেকে হলিউড সর্বত্রই  প্রিয়ঙ্কা বন্ধু থেকে অনুরাগীর সঙ্গে বিশাল। সকলেই নতুন মা-কে শুভেচ্ছা জানিয়েছেন।

510

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) আলিয়া ভাট, ভিকি কৌশল, নেহা ধুপিয়া,  পূজা হেগড়ে থেকে সকলেই  শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন  সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী পূজা হেগড়ে লিখেছেন, অনেক ভালবাসা আরও উজ্জ্বল মুহূর্ত পাঠালাম। খুব সুন্দর হোক সবকিছু।

610

প্রিয়ঙ্কার (Priyanka Chopra) মা হওয়ার খুশির খবরে হুমা কুরেশি লিখেছেন, দারুণ খবর। দুজনকেই অনেক অভিনন্দন। বলি অভিনেত্রী এষা গুপ্তা ভালবাসা উজাড় করে দিয়েছেন তারকা দম্পতিকে। 
 

710

মিনি মাথুর জানিয়েছেন, খবরটা শুনে দারুণ লেগেছে, নতুন অতিথি আসার খবরে প্রিয়ঙ্কা ও নিককে অভিনন্দন জানিয়েছেন তিনি। নেহা ধুপিয়াও প্রিয়ঙ্কাকে (Priyanka Chopra) শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, এখনও পর্যন্ত পাওয়া সেরা খবর।  প্রজ্ঞা কাপুরও জানিয়েছেন এমন ভাল খবর অনেকদিন পর শুনলেন।

810


পুত্র না কন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)  , তা নিয়ে এখনও ধোঁয়াশা চলছে। তবে স্থানীয় সংবাদসংস্থার দাবি তাদের নাকি মেয়ে হয়েছে। তবে এখনও নিজের সন্তানকে কাছে পাবেন না নিক-প্রিয়ঙ্কা (Priyanka Chopra)। 

910

জন্মানের সময়ের প্রায় ৩ মাস আগে সন্তানের জন্ম হয়েছে নিয়ঙ্কার  (Priyanka Chopra) । সেই কারণেই নিক-প্রিয়ঙ্কার কন্যাসন্তানকে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখতে হবে।এই মুহূর্তে  (Nick Jonas) নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া তাদের সন্তানকে বাড়িতে আনেত পারবেন না।

1010

সূত্র থেকে আরও জানা গেছে, এপ্রিল মাসে সন্তানের জন্ম হবে ভেবে একাধিক ছবির কাজ হাতে নিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । কিন্তু জানুয়ারি মাসেই সন্তান জন্মানোর ফলে পূর্ব পরিকল্পিত সমস্ত কাজ থেকে বিরতি নিয়েছেন নতুন মা। এমনকী পরবর্তী ছবির কাজও নাকি পিছিয়ে দিয়েছেন প্রিয়ঙ্কা, তেমনটাই জানা যাচ্ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos