Malaika Arora : 'Pregnant' মালাইকা, অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ থামাননি বলি নায়িকা, কেন জানেন

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। খুব ছোট বয়সেই বিয়ে এবং সন্তান। সকলেই যখন ভেবেছিলেন বি-টাউন থেকে দূরে গিয়ে সংসার সামলাবেন মালাইকা, ঠিক তখনই কেরিয়ারের তুঙ্গে পৌঁছান মডেল অভিনেত্রী। বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার সঙ্গে আরবাজ খানের বিবাহবিচ্ছেদ অতীত হলেও ছেলের জন্যই সম্পর্ক রয়েছেন মালাইকা ও আরবাজ। তবে বিবাহবিচ্ছেদ কোনওদিনই বাধা হয়ে দাঁড়ায়নি বরং অন্তঃসত্ত্বা অবস্থায় কাজের জন্যই সবচেয়ে বেশি ঘুরতে হয়েছিল মালাইকা আরোরাকে, সম্প্রতি নিজেই সেকথা ফাঁস করলেন বলি ফ্যাশনিস্তা।
 

Riya Das | Published : Jan 22, 2022 8:15 AM IST

110
Malaika Arora :  'Pregnant' মালাইকা,  অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ থামাননি বলি নায়িকা, কেন জানেন

বিয়ে-সন্তান-বিবাহবিচ্ছেদ-লিভইন এইসব কিছুই যেন এখন জলভাত মালাইকা আরোরার ( Malaika Arora) কাছে।  তবে বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা। কিন্তু ছেলে আরহানের সব দায়িত্ব একসঙ্গেই পালন করে থাকেন তারা। 
 

210

 খুব ছোট বয়সেই বিয়ে এবং সন্তান। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ( Malaika Arora)  ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। সকলেই যখন ভেবেছিলেন বি-টাউন থেকে দূরে গিয়ে সংসার সামলাবেন মালাইকা, ঠিক তখনই কেরিয়ারের তুঙ্গে পৌঁছান মডেল অভিনেত্রী। 

310

বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি  ( Malaika Arora)  মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার সঙ্গে আরবাজ খানের বিবাহবিচ্ছেদ অতীত হলেও ছেলের জন্যই সম্পর্ক রয়েছেন মালাইকা ও আরবাজ। 

410

তবে বিবাহবিচ্ছেদ কোনওদিনই বাধা হয়ে দাঁড়ায়নি বরং অন্তঃসত্ত্বা অবস্থায় কাজের জন্যই সবচেয়ে বেশি ঘুরতে হয়েছিল মালাইকা আরোরাকে  ( Malaika Arora)  , সম্প্রতি নিজেই সেকথা ফাঁস করলেন বলি ফ্যাশনিস্তা।

510

সম্প্রতি এক চ্যানেলে এই রহস্যই ফাঁস করেছেন মালাইকা আরোরা  ( Malaika Arora) ।  তবে বিয়ে বা সন্তান কোনওদিনই কেরিয়ারের পথে বাধা হয়ে দাঁড়ায়নি। সেকথাও জানিয়েছেন মালাইকা আরোরা।

610

মাত্র ২৫ বছর বয়সেই বিয়ে সারেন মালাইকা আরোরা  ( Malaika Arora) । তারপরেই সন্তান। মালাইকার এহেন পরিস্থিতিতে অন্যান্য মহিলারাও দেখে ভাবতে থাকেন বিয়ে-সন্তান ও কেরিয়ার সামলে তার কেরিয়ার তৈরি করা সম্ভব নয়।

 

710

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিয়ে এবং ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয়ে যায় মালাইকা-অর্জুনের। বর্তমানে তাদের এক ছেলেও রয়েছে। শুধু তাই নয়, ছেলের জন্য তাদের সম্পর্কে এখনও রয়েছে।

810

মালাইকা ( Malaika Arora)  জানিয়েছেন, তিনি যখন কাজ শুরু করেছিলেন সেই সময়ে তার সম-সাময়িক অভিনেত্রীদের মধ্যে কারোরই বিয়ে হয়নি, সন্তান তো দূর।  বিয়ে হওয়া এবং সন্তান জন্ম দেওয়া মানেই কেরিয়ার শেষ বলে ধরে নেওয়া হত সেই সময়ে।

910

মালাইকার  ( Malaika Arora)   মতে, পরিস্থিতি আগের থেকে অনেকটাই বদলেছে। অন্তঃসত্ত্বা অবস্থাতেও  কাজ থামাইনি, প্রেগন্যান্সির মধ্যেও ছোটপর্দার একটি শো করেছি। এবং শুধু তাই নয়, শো-টির কাজ পুরো শেষ করেছি। অন্তঃসত্ত্বা অবস্থাতেও সবচেয়ে বেশি ঘুরতে হয়েছে কাজের প্রয়োজনে।

1010


সাহসী চরিত্র থেকে চাবুক ফিগারে নিজের দক্ষতায় বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা  ( Malaika Arora)  । অন্যদিকে মালাইকার ছেলে আরহানও দেশের বাইরে পড়াশোনা করেন। সম্প্রতি ছুটি কাটাতে বাড়িতে এসেছে আরহান। এখন তাদের সঙ্গে সময় কাটাচ্ছেন মালাইকা। সে কথাও জানিয়েছেন মালাইকা আরোরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos