অমিতাভ থেকে আমির-হৃত্বিক, শ্যুটিং সেটে প্রাণের ভয়ানক আহত হয়েছিলেন যে তারকারা

শ্যুটিং চলাকালিন একাধিক দুর্ঘটনার সন্মুখীন হতে হয় তারকাদের। কখনও মৃত্যু ঘটেছে সেটের সদস্যের কখনও আবার গুরুতর আহত হয়েছেন তারকারা। বলিউডে শ্যুটিং ফ্লোরে এমনই পরিস্থিতির সন্মুখীন হতে হয়েছিল তারকাদের।

Jayita Chandra | Published : Jul 29, 2021 4:57 AM IST

110
অমিতাভ থেকে আমির-হৃত্বিক, শ্যুটিং সেটে প্রাণের ভয়ানক আহত হয়েছিলেন যে তারকারা

কুলিঃ কুলির সেটে গুরুতর আহত হয়েছিলেন অমিতাভ বচ্চন। বন্ধ হয়েগিয়েছিল ছবির শ্যুটিংও। সেই সময় রীতিমত ভয় পেয়ে গিয়েছিলেন জয়া বচ্চন। ডাক্তার দিয়ে দিয়েছিলেন জবাব, জানিয়ে ছিলেন তাঁর অবস্থা ভালো নেই। এতেই রীতিমত বাজ ভেঙে পড়েছিল মাথায় জয়ার। কিন্তু ঝড় কাটিয়ে উঠে আবারও সেটে ফেরেন অমিতাভ। 

210

গুলামঃ গুলাম ছবিতে ট্রেনের সামনে স্টান্ট করতে গিয়ে আহত হন আমির খান। পায়ে চোট পেয়েছিলেন তিনি। এই স্টান্ট প্রথমে স্টান্ট মাস্টারকে দিয়ে করানোর কথা ছিল। কিন্তু আমির খান তাতে রাজি ছিলেন না। ছবিতে সেই একটা দৃশ্যই হয়ে উঠেছিল ভাইরাল। আমির খানের এই আহত হওয়ার খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে। 

310

ধুম থ্রিঃ ধুম থ্রি ছবির শ্যুটিং-এ বেশকিছু স্টান্ট করতে হয়েছিল ক্যাটরিনা কইফকে। সেখানেই ফ্লোরে পড়ে গিয়ে চোট পেয়েছিলেন অভিনেত্রী। এই ছবিতে ক্যাটকে দর্শকেরা পেয়েছিলেন এক ভিন্ন লুকে। নিজের সেরাটা দিতেই সেটেই আহত হন তিনি। সেখান থেকে বেশ কিছু দিনের ছুটিও নিয়েছিলেন তিনি। 

410

তেরে নামঃ এই ছবির সেটে আহত হয়েছিলেন সলমন খান। বেশ কয়েকদিন শ্যুটিং বন্ধ রাখা হয়েছিল তাঁর জন্য। অ্যাকশন সিনেই ঘটে এই দুর্ঘটনা, সেখান থেকেই শুরু জল্পনা। তড়িঘড়ি ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখান থেকেই শুরু হয় নয়া জল্পনা। বেশ কিছু দিন সময় লাগে তাঁর সুস্থ হতে। 

510

কৃষ থ্রিঃ ৫০ ফুট ওপর থেকে পড়ে গিয়েছিলেন হৃত্বিক রোশন। নিচে থাকা স্পঞ্জের জন্য প্রাণ বাঁচে অভিনেতার। নয়তো সেদিন সেটে তাঁর মৃত্যু ঘটতে পারত। এই ভয়ানক বিপদ তিনি ভাগ্যের জোরে এড়িয়ে যান সেদিন। নিজেই স্টান করতে গিয়ে ঘটে এই বিপদ, সেখান থেকে সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন তিনি। 

610

পদ্মাবতঃ সেট সাজানোর সময় এক আর্টিস্ট ওপর থেকে পড়ে যান এবং হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তাঁর মৃত্যু ঘটে। তবে এই সেটে রণবীর সিং সেভাবে আহত হননি। কিন্তু সেটে একজনের মৃত্যুই অনেক বড় খবর তৈরি করেছিল। কীভাবে ঘটে এই মৃত্যু, তার জের ছিল বেশি কিছু দিন। বন্ধ থাকে শ্যুটিং-ও। 

710

আউডি রাঠরঃ অক্ষয় কুমার নিজেই ছবির স্টান্ট করে থাকেন। তবে এই ছবিতে স্টান্ট করতে গিয়ে ছিটকে পড়েছিলেন অভিনেতা। তিনি অ্যাকশন হিরো হিসেবেই পরিচিত। অ্যাকশনই তাঁর রন্ধ্রে রন্ধ্রে। তাই একাধিস ছবিতে তিনি জীবনের ঝুঁকি নিয়েছিলেন। কিন্তু ভাগ্যের জোরে এমন কখনও ঘটেনি, যার জন্য তাঁর প্রাণ নিয়ে টানাটানি হয়। 

810

গুন্ডেঃ বলিউডের এক অন্যতম ছবি গুন্ডে। এই ছবির শ্যুটে একাধিক অ্যাকশন সিন ছিল। তবে সেখানে নয়, উল্টে ডান্স ফ্লোরে গুরুতর আহত হয়েছিলেন রণবীর সিং। তাঁকে মুহূর্তে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে খুব বেশিদিন সময় লাগেনি তাঁর সেটে ফিরতে। তবে একদুদিনের জন্য বন্ধ রাখা হয়েছিল ছবির শ্যুটিং। 

910
1010

শ্যুট আউট এট ওয়াদালাঃ এই ছবির অ্যাকশন সিনে শ্যুটিং করার সময় জন আব্রাহমের ঘাড় থেকে বেরিয়ে যায় ফলস গুলি। মৃত্যুকে এদিন অনুভব করেছিলেন বলে জানান অভিনেতা। একটু এদিক থেকে ওদিক হলেই সেই জনের শেষ দিন ছিল। যদিও সেই স্মৃতি তাঁকে আরও বেশি মজবুত করেছে বলেই তিনি জানান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos