'পর্ন' কান্ডে ১৪ দিনের জেল হেফাজতের পর লক্ষাধিক টাকা জরিমানা রাজ-শিল্পাকে, বিপাকে কুন্দ্রা দম্পতি

এ যেন গোদের উপর বিষফোঁড়া। একটা যেতে না যেতেই ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে আরেকটা। বলি অভিনেত্রী শিল্পা শেট্টির তেমনটাই হাল। একদিকে তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।  আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজর দাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। এর মধ্যেই নিয়ম লঙ্ঘনের অভিযোগে ৩ লাখ টাকা জরিমানা হল রাজ-শিল্পার।

Riya Das | Published : Jul 29, 2021 4:24 AM IST

19
'পর্ন' কান্ডে ১৪ দিনের জেল হেফাজতের পর লক্ষাধিক টাকা জরিমানা রাজ-শিল্পাকে, বিপাকে কুন্দ্রা দম্পতি

তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পান নি শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। 
১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। 

29

আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজরদাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। ফের জিজ্ঞসাবাদ করা হবে অভিনেত্রীকে। পুলিশ সূত্রে খবর, পাশাপাশি ফোনেরও ফরেন্সিক পরীক্ষাও করানো হতে পারে ।
 

39

এর মধ্যেই নিয়ম লঙ্ঘনের অভিযোগে রাজ-শিল্পাকে ৩ লাখ টাকা জরিমানা করল সেবি। শেয়ার বাজারে ব্যবসার নিয়ম ভাঙার কারণেই এই জরিমানা করা হয়েছে।
 

49

সেবি সূত্রে জানা গিয়েছে, বম্বে স্টক এক্সচেঞ্জে ভিয়ান ইন্ডাস্ট্রিজের শেয়ার নথিভুক্ত ছিল এবং সেই সংস্থার প্রোমোটার হলেন রাজ ও শিল্পা। ওই সংস্থা সেবির প্রভিশনস ইনসাইডার ট্রেডিং রেগুলেশন লঙ্ঘন করেছে কিনা তাব নিয়েই ২০১৩-২০১৫ সাল পর্যন্ত তদন্ত চলছিল।
 

59

২০১৫ সালের অক্টোবর মাসে চারজনকে ৫ লাখ টাকার ইক্যুইটি শেয়ার দিয়েছিস ভিয়ান ইন্ডাস্ট্রিজ।  এবং প্রত্যেকেই ১২৮,৮০০  লাখ শেয়ার পেয়েছিলেন। এবং যা লেনদেন  হয়েছিল তা ১০ লাখের গন্ডি পার করে গিয়েছিল।
 

69

সেই নিয়ম লঙ্ঘনের বিরুদ্ধেই শুরু হয় বিচার প্রক্রিয়া। এবং সেবি জানায়, সেই শেয়ার বিক্রির বিষয়টা তিন বছরের বেশি সময়ের পর জানানো হয় এবং ভিয়ান ইন্ডাস্ট্রিজ যা যুক্তি দিয়েছিল তা পুরোটাই অগ্রাহ্য এবং উল্টে শিল্পা ও রাজের ভিয়ান ইন্ডাস্ট্রিজকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।
 

79

অন্যদিকে ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। আদালতেও মিলল না স্বস্তি। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় স্ত্রী শিল্পাকে এখনই কোনও ক্লিনচিট দেওয়া হয়নি, সাফ জানাল পুলিশ।
 

89

মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা এই মামলার সঙ্গে যুক্ত সবরকম সম্ভাবনা খতিয়ে দেখছে। যদি এখনও পর্যন্ত এই মামলায় শিল্পার কোনও যোগসূত্র সামনে আসেনি। তবে শিল্পার ভূমিকা না থাকলেও তদন্তের খাতিরে ছাড় দেওয়া হচ্ছে না নায়িকাকে।

99

এমনকি রাজের সঙ্গে পর্ন ব্যবসায় জড়িত কিনা শিল্পা শেট্টি, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি রাজের আর্থিক লেনদেন খতিয়ে দেখার জন্য ফরেন্সিক অডিটর নিয়োগ করছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos