তিন খান না কাপুর, অজয় না রণবীর, বলিউডে ছবি পিছু কে কত টাকা পকেটে ভরেন, পারিশ্রমিকের নিরিখে সেরা কে

বলিউড মানেই বক্স অফিস হিট। সেখানে কেরিয়ার তৈরির স্বপ্ন চোখে নিয়ে একের পর এক প্রতিভারা উপস্থিত হয়, শূণ্য থেকে শুরু যাত্রা। এরপর আর ফিরে তাকাতে হয়না। কেউ এগিয়ে যায় প্রতিভা, ভাগ্যের জোরে, কেউ আবার অচিরেই হারিয়ে ফেলে ছন্দ। এমনই ভাবে বলিউডে সফর শুরু করা তারকা, যাঁরা শুরু করেছিলেন হাজারের কোটায় পারিশ্রমিক দিয়ে, তাঁদের আজ ছবি পিছু দেওয়া হয় লক্ষ লক্ষ টাকা। 

Jayita Chandra | Published : May 13, 2021 2:27 AM IST

110
তিন খান না কাপুর, অজয় না রণবীর, বলিউডে ছবি পিছু কে কত টাকা পকেটে ভরেন, পারিশ্রমিকের নিরিখে সেরা কে

শাহরুখ খানঃ এখনও পর্যন্ত ৯৭ টি  ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান। বর্তমানে তিনি একটি ছবি করতে নিয়ে থাকেন ৪৫-৫৫ কোটি টাকা। 

210

আমির খানঃ ৩৩ বছর ধরে বলিউডে নিজের কেরিয়ারে একাধিক মোড় নিয়েছেন আমির খান। বর্তমানে তিনি ছবির প্রযোজনাও করছেন। একটি ছবি করতে নিয়ে থাকেন ৫৫ থেকে ৬০ কোটি টাকা। 

310

হৃত্বিক রোশনঃ এখনও পর্যন্ত করেছেন ৩৫টি ছবি। বর্তমানে তিনি ছবি পিছু নিয়ে থাকেন ৪০ থেকে ৪৫ কোটি টাকা। 

410

অজয় দেবগণঃ ১০০টি ছবি করেছেন তিনি তাঁর কেরিয়ারে। বর্তমানে একটি ছবিতে অভিনয় করতে অজয় নিয়ে থাকেন- ২৫ থেকে ৩৫ কোটি টাকা। 

510

সলমন খানঃ এখনও পর্যন্ত বলিউডে মোটের ওপর ১১৩ টি ছবিতে অভিনয় করেছেন সলমন খান। বর্তমানে ছবি পিছু নিয়ে থাকেন ৬০ কোটি টাকা। 

610

অক্ষয় কুমারঃ মোটের ওপর ছবি করেছেন অক্ষয় ১২৬টি। ৩১ বছরের কেরিয়ারে তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন। ছবি পিছু তিনি নিয়ে থাকেন- ৩৫ থেকে ৪০ কোটি টাকা। 

710

রণবীর কাপুরঃ ২৩টি ছবি করেছেন তিনি ১১ বছরের কেরিয়ারে। একটি ছবি করতে রণবীর কাপুর নিয়ে থাকেন ২০ থেকে ২৫ কোটি টাকা। 

810

রণবীর সিংঃ রণবীর সিং একটি ছবি করার জন্য নিয়ে থাকে ১৫ থেকে ২০ কোটি টাকা। এখনও পর্যন্ত তিনি ১৭ টি ছবি করেছেন।

910

বরুণ ধাওয়ানঃ বলিউডে সফরে রয়েছেন তিনি ছয় বছর হল। এরই মধ্যে সেরা দশ পারিশ্রমিক প্রাপ্যের তালিকাতে লেখালেন নিজের নাম। ছবি পিছু তিনি নিয়ে থাকেন ১২ থেকে ১৫ কোটি টাকা।

1010

অমিতাভ বচ্চনঃ অমিতাভ বচ্চন মোট ২১৮ টি ছবি করেছেন তাঁর কেরিয়ারে। বর্তমানে একটি ছবি করতে তিনি নিয়ে থাকেন ১৮-২০ কোটি টাকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos