Urvashi Rautela : ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল, শরীরী উষ্ণতায় ছক্কা হাঁকালেন উর্বশী

 বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, যার শরীরী উষ্ণতায় কুপোকাত হাজার পুরুষ। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তা যেন উর্বশীর চেয়ে আর ভাল অনেকেই জানে না। আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। সম্প্রতি এয়ারপোর্টে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন উর্বশী। যেখানে পোশাক ঠিকরে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল,শরীরী উষ্ণতায় উন্মুক্ত বক্ষযুগলের নেশাতেই ভক্তদের পাগল করেছেন উর্বশী রাউতেলা।

Riya Das | Published : Nov 12, 2021 8:06 AM IST

111
Urvashi Rautela : ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল, শরীরী উষ্ণতায় ছক্কা হাঁকালেন উর্বশী

উর্বশী রাউতেলাকে নিয়ে সর্বদাই যেন উত্তাল থাকে সোশ্যাল মিডিয়া (Social Media)। কিছু না কিছু করে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela) । সর্বদাই নেটিজেনদের নজর কাড়তে পছন্দ করেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)।
 

211


বলিউডের ছবিতে অভিনয় করলেও সেভাবে জমি পাকাতে পারেননি উর্বশী। প্রথমসারির অভিনয়ে তার দেখাও মেলেনা সচরাচর। আইটেম ডান্স (Item Dance) ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। 
 

311

সম্প্রতি এয়ারপোর্টে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন উর্বশী রাউতেলা।  পোশাক ঠিকরে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল।   শরীরী উষ্ণতায় উন্মুক্ত বক্ষযুগলের নেশাতেই ভক্তদের পাগল করেছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela) । 

411

লেমন ইয়োলা অফ শোল্ডার টপ, পালাজো প্যান্ট, চোখে সানগ্লাস, খোলা চুলে নজর কেড়েছেন উর্বশী  (Urvashi Rautela) । ডিপ নেক পোশাকে স্পষ্ট অভিনেত্রীর বক্ষ বিভাজিকা। প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

511

কাটাছেড়া পোশাক পরে একাধিকবার লাইমলাইটে উঠে এসেছেন উর্বশী রাউতেলা  (Urvashi Rautela)। এবারও তার অন্যথা হল না। উন্মুক্ত শরীরে হলুদ পোশাকে অভিনেত্রীকে দেখে রীতিমতো ঘাম ঝরছে ভক্তদের।

611

বলি অভিনেত্রী উর্বশী  (Urvashi Rautela) তার স্টাইল  স্টেটমেন্টের জন্য ইতিমধ্যেই পরিচিত। অভিনেত্রীর যে কোন পোস্টেই লাইক ও কমেন্টের সংখ্যা ক্রমশ বেড়েই যায়। ২০২১ সালের পৃথিবীর সেক্সিয়েস্ট সুপার মডেল ১০-এর মধ্যে উর্বশী রাউতেলা প্রথম স্থান অধিকার করেছে।

711

নিজের ভক্তদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত উর্বশী। সোশ্যাল মিডিয়াতেও বেশ  অ্যাক্টিভ অভিনেত্রী। কখনও বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে কিংবা পিঠ খোলা  হট অবতারে ভক্তদের জন্য নয়া নয়া ছবি পোস্ট করেই বাজিমাত করছেন উর্বশী রাউতোলা  (Urvashi Rautela) । 
 

811

হটনেস বম্ব বললে কিছু  কমই বলা হবে  তাকে। সোশ্যাল মিডিয়াতে নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করেন উর্বশী (Urvashi Rautela)। মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা হয় আকাশছোঁয়া। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও বেড়েই চলেছে উর্বশীর।
 

911

বেলি ডান্সারদেরও টেক্কা দিতে পারেন বলিউডের শাকিরা গার্ল উর্বশী  (Urvashi Rautela) । সেক্সি কোমর ও নিতম্বের শরীরী খেলায় সর্বদাই সোশ্যাল মিডিয়ায় জাদু ছড়াচ্ছেন উর্বশী। অভিনেত্রীর হট মুভসে কাঁপছে নেটিজেনরা।

1011

বলি সুন্দরীর পারিশ্রামিক এতটাই বেড়েছে যে বলিউডের তাবড় তাবড় নায়িকার তার কাছে হার মানবে।তামিল ইন্ডাস্ট্রিতে নিজের প্রথম ছবির জন্যই ১০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন উর্বশী রাউতেলা  (Urvashi Rautela), যা তামিল সিনেমার অভিনেত্রীর সর্বোচ্চ পারিশ্রমিক।

1111

বলি সুন্দরীর পারিশ্রামিক এতটাই বেড়েছে যে বলিউডের তাবড় তাবড় নায়িকার তার কাছে হার মানবে।তামিল ইন্ডাস্ট্রিতে নিজের প্রথম ছবির জন্যই ১০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন উর্বশী রাউতেলা  (Urvashi Rautela), যা তামিল সিনেমার অভিনেত্রীর সর্বোচ্চ পারিশ্রমিক।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos