সুশান্তের মৃত্যুর সঙ্গে গভীরভাবে জড়িয়ে এই ব্যক্তি, সিবিআই-র গেস্টহাউজে চলল জিজ্ঞাসাবাদ

সুশান্ত সিং রাজুপতের মৃত্যু তদন্তে বড় জিত ভক্ত এবং দেশবাসী। সম্প্রতি সুপ্রিম কোর্টের সিলমোহর পড়েছে সিবিআই তদন্তে। এই যুদ্ধক্ষেত্রে নেমেছিলেন গুটিকতক তারকারাও। ইডি-র জেরা এবং সিবিআই তদন্ত ক্রমশ এগোতেই বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। ইডি ইতিমধ্যে জেরা করেছে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক, সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, সুশান্ত এবং রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি সহ অনেককেই। সুশান্তের পরিবার বনাম রিয়া এখন তুঙ্গে। সুশান্তের মৃত্যুর বিচার চাইতে আওয়াজ তুলেছে দেশবাসী সহ একাংশ অভিনেতা অভিনেত্রীও। স্টারকিডদের মধ্যে সিবিআই তদন্তকে সমর্থন জানিয়ে এগিয়ে এসেছেন বরুণ ধাওয়ান সহ পরিনীতি চোপড়াও। 

 

 

Adrika Das | Published : Aug 21, 2020 11:27 AM IST / Updated: Aug 21 2020, 07:46 PM IST

110
সুশান্তের মৃত্যুর সঙ্গে গভীরভাবে জড়িয়ে এই ব্যক্তি, সিবিআই-র গেস্টহাউজে চলল জিজ্ঞাসাবাদ

সম্প্রতি রিয়া এবং মহেশ ভাটের চ্যাট প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। একদিক দিয়ে জট খুললেও অন্যদিকে জড়িয়ে যাচ্ছে তদন্ত

210

এবার সিবিআইয়ের জেরার মুখে পড়ল এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। যাকে কেবল ধরা গিয়েছে ভিডিওতে। সিবিআই-র টিমের গাড়িতেই আনা হয়েছে তাকে। 

310

টিম যে গেস্টহাউজে থাকছে, সেখানেই নিয়ে যাওয়া হল তাকে। জানা যাচ্ছে, জিজ্ঞাসাবাদও শুরু করা হয়েছে। এই ব্যক্তি কে বা সুশান্তের সঙ্গে তার কী সম্পর্ক তা জানা যায়নি। 

410

তবে সুশান্তের মৃত্যুর সঙ্গে অবশ্যই এই ব্যক্তি গভীরভাবে জড়িয়ে। সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের পরই উদঘাটন হবে রহস্যের। জানা যাচ্ছে, রাঁধুনি এবং পরিচারককেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

510

তবে সুশান্তের মৃত্যুর সঙ্গে অবশ্যই এই ব্যক্তি গভীরভাবে জড়িয়ে। সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের পরই উদঘাটন হবে রহস্যের। জানা যাচ্ছে, রাঁধুনি এবং পরিচারককেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

610

বলিউডের গুটিকতক তারকারা সিবিআই তদন্তে নিয়ে সমর্থন জানাতেই দু'ভাগে বিভক্ত হয়ে গিয়েছে ইন্ডাস্ট্রি। সুশান্ত বনাম বলিউড এখন স্পষ্ট। 

710

সুশান্তের হয়ে প্রথম থেকে যাঁরা লড়ে চলেছে তাঁদের মধ্যে একজন হলেন রাজ্যসভা সাংসদ সুব্রামণিয়ন স্বামী। সুপ্রিম কোর্টের সিলমোহর পড়ল সিবিআই তদন্তে। 
 

810

যার পর তিনি নিজের আনন্দ ব্যক্ত করে জানিয়েছেন গুরুত্বপূর্ণ কথা। তাঁর মতে, সুশান্তকে খুন সাংঘাতিকভাবে পরিকল্পিত। কোনও পেশাদার খুনির পক্ষেই এভাবে কাজটি করা সম্ভব।

910

তিনি জানান, "সরকার বিচার না দিতে পারলেও সুপ্রিম কোর্ট দিয়েছে। প্রথমদিন থেকে আমি সিবিআই তদন্তের কথা বলে এসেছি। সুশান্তের বিরুদ্ধে বিশাল বড় ষড়যন্ত্র করা হয়েছে। যুদ্ধ সবেমাত্র শুরু হয়েছে। এখনও গোটা ময়দানে সকলকে নামতে হবে। যেকেউ এই যুদ্ধক্ষেত্রে নামতে পারে। এতদিন সব আড়ালে ছিল এখন সব জনসমক্ষে হবে।"

1010

তাঁর আরও বক্তব্য, মহারাষ্ট্র সরকারকে ওর জায়গা বুঝিয়ে দিতে হবে। মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্র সরকার, সবাইকেই কাঠগড়ায় দাঁড় করানোর সময় এসে গিয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos