'নেপোটিজম রকস', জনসমক্ষে চিৎকার করে উঠলেন করণ জোহার, ভাইরাল ভিডিও

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এখন রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের দিকে সমস্ত নজর ঘুরেছে। করণ জোহারের থেকে সকলের মন খানিক সরলেও তাঁর জীবন এখন ঘৃণা এবং ট্রোলেই ভরে গিয়েছে। এসব থেকে নিজেকে বাঁচাতে সোশ্যাল মিডিয়া থেকে খানিক দূরে সরে গিয়েছেন। খুলেছেন নতুন প্রাইভেট প্রোফাইল। তবুও সোশ্যাল মিডিয়ায় পিছু ছাড়ল না তাঁর। ফের তাঁর পুরনো ভিডিওতে চটল সুশান্ত-ভক্তরা। যেখানে তাঁকে 'নেপোটিজম রকস' বলে চিৎকার করতে দেখা গেল। তাঁর সঙ্গে সামিল হয়েছিলেন সইফ আলি খান এবং বরুণ ধাওয়ানও।

 

 

Adrika Das | Published : Aug 21, 2020 9:49 AM IST

113
'নেপোটিজম রকস', জনসমক্ষে চিৎকার করে উঠলেন করণ জোহার, ভাইরাল ভিডিও

তিন বছর আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল কফি উইথ করণের প্রোমো। যেখানে ডেবিউ করতেই টিআরপির শীর্ষে চলে এসেছিলেন কঙ্গনা রনাওয়াত। 

213

নিজেরই অনুষ্ঠানে এমনভাবে কখনই অপদস্ত হতে হয়নি করণ জোহারকে। ইন্টারন্যাশানাল চ্যানেলে এসে কঙ্গনা করণকে স্বজনপোষণ নিয়ে কটাক্ষ করেন। 
 

313

একের পর এক অভিযোগের তোপে দেগেছিলেন তাঁকে কঙ্গনা। অবশেষে সেই রোষ সামলাতে না পেরে চারিদিকে কঙ্গনাকে ট্রোল করা শুরু করেছিলেন করণ। 

413

কফি উইথ করণ শেষ হতেই একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কঙ্গনাকে নিয়ে পুরো একটি সেশন চলতে থাকে করণ, সইফ আলি খান এবং বরুণ ধাওয়ানের মধ্যে। 

513

যেখানে কঙ্গনাকে নিয়ে ঠাট্টা করা। তাঁর স্বজনপোষণ মন্তব্য নিয়ে মজা করে শেষে 'নেপোটিজম রকস' বলে চিৎকার করে উঠলেন করণ। সেই পুরনো ভিডিও এবার উঠে এল সোশ্যাল মিডিয়ায়র পাতায়।

613

ভিডিওটি দেখে সাংঘাতিক চটল সুশান্ত এবং কঙ্গনার ভক্তরা। সপ্তাহ খানেক আগে আরও একটি পুরনো ভিডিও ভাইরাল হয়। যা দেখে একই প্রতিক্রিয়া নেটিজেনের। 

713

ভিডিওতে কঙ্গনা রনাওয়াতকে উদ্দেশ্য করে বিস্ফোরক হয়ে উঠেছিলেন তিনি। এক সাক্ষাৎকারের ক্লিপটি এখন সাংঘাতিক ভাইরাল হয়ে চলেছে চারিদিকে। 

813

কাজের জায়গায় পোশাতে না পারলে, ছেড়ে চলে যাও। তবে নিজেকে বেচারা বলে সারাক্ষণ দুঃখের কাহিনি শুনিও না। এমনই মন্তব্য করে বসেছিলেন করণ। 

913

"তুমি সবসময় নিজেকে বেচারা বলে দুঃখের কাহিনি প্রতিনিয়ত শোনাতে পারো না। ইন্ডাস্ট্রির খারাপ পৃথিবীটা যদি এতই তোমার উপর অত্যাচার করে থাকে, তাহলে ছেড়ে চলে যাও। কেউ তোমায় মাথায় বন্দুক ঠেকিয়ে থাকতে বলছে না। সিনেমায় কাজ করতে হবে না। অন্যকিছু করে নাও। সবাই মাথায় তুললে এটাই হয়।" 

1013

করণের এই মন্তব্যে সকলে ফের আঙুল তুলেছেন তাঁর দিকে। নেটিজনদের প্রশ্ন, "তার মানে আপনি বলতে চাইছেন, কাজের জায়গা না পোশালে ছেড়ে দেব। নিজের অধিকারের জন্য লড়ব না। নিজের ছেলে-মেয়েকেও এটাই শেখাবেন নাকি আপনি।" অনেকেও এও লিখেছেন, "আর কত নিচে নামবে করণ।"

1113

স্বজনপোষণ এবং করণ জোহার। একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলে তাঁরা। স্টারকিড ছাড়া আর কাউকে কখনও বলিউডে সুযোগই করে দেননি পরিচালক তথা প্রযোজক। এমনই অভিযোগ প্রথম এনেছিলেন অভিনেত্রী কঙ্গনা রনাওয়াত। 

1213

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণের বিরুদ্ধে স্বজনপোষণ নিয়ে সোচ্চার হয় গোটা দেশ। এমন মানুষ হয়তো গোনাগুন্তি যারা করণেক সমর্থন করছেন। দুদিন আগে মানসির অবসাদে চলে গিয়েছিলেন করণ। 

1313

সুশান্তের মৃত্যুর দায় ট্রোলিং, হেট কমেন্টস, প্রাণনাশের হুমকি মেনে নিতে পারছিলেন না তিনি। তাঁর পুরনো ভিডিওর জেরে করণ ফের স্বজনপোষণের ধ্বজা ওড়ালেন নেটদুনিয়ার আকাশে। এবারেও রক্ষা পেলেন না করণ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos