সুশান্তের রহস্যজনক মৃত্যুতে এখনও মেলেনি খুনের প্রমাণ, সাফ জানিয়ে দিল সিবিআই

সুশান্তের মৃত্যুর তদন্তে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্তের মৃত্যু তদন্তে রিয়াকে নিয়ে যখন গোটা দেশ ফুঁসছে, সেই সময়েই সামনে এল বিস্ফোরক তথ্য। এখনও পর্যন্ত সুশান্তের মৃত্যু তদন্তে কোনও খুনের প্রমাণ এখনও পর্যন্ত মেলেনি। তদন্ত যা উঠে এসেছে তাতে আত্মহত্যাই করেছিলেন সুশান্ত। সম্প্রতি সংবাদমাধ্যম সূত্রে তেমনটাই দাবি সিবিআই অফিসারের।

Riya Das | Published : Sep 2, 2020 3:22 AM IST

19
সুশান্তের রহস্যজনক মৃত্যুতে  এখনও মেলেনি খুনের প্রমাণ, সাফ জানিয়ে দিল  সিবিআই

সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে।

29

ইতিমধ্যেই টানা পাঁচদিন ধরে সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিককে জেরা করেছেন সিবিআই। গতকালই ৮ ঘন্টা জেরা করা হয়েছে তার বাবা-মাকে।

39

এর আগেও একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এমনকী অভিনেতার ফ্ল্যাটে গিয়েও সব কিছু খতিয়ে দেখা হচ্ছে।

49


সুশান্তের ফ্ল্যাটে ক্রাইম সিন-এর পুননির্মাণ করেছে সিবিআই। মুম্বই  পুলিশের সংগ্রহ করা প্রমাণও খতিয়ে দেখছে সিবিআই।

59

সমস্ত দিক খতিয়ে দেখার পর সংবাদসূত্রে জানা গিয়েছে, সিবিআই টিমের তিনজন আধিকারিক জানিয়েছেন, খুন নয়, আত্মহত্যাই করেছিলেন সুশান্ত সিং রাজপুত।

69

এখনও পর্যন্ত সুশান্ত খুনের মামলা চলেই আসছে। সমস্ত বিষয়ই খতিয়ে দেখছে সিবিআই অফিসাররা। আপাতত এআইআইএমএস-এর ফরেন্সিক বিশেষজ্ঞদের রিপোর্টের অপেক্ষায় রয়েছে সিবিআই টিম।

79

যদিও খুনের কোনও ইঙ্গিত না মিললেও যদি সুশান্ত আত্মহত্যাও করে থাকেন তাহলে কেন এই সিদ্ধান্ত নিলেন, তাও খতিয়ে দেখা হচ্ছে। 

89

রিয়া ও সৌভিক ছাড়াও সুশান্তের মামলার অন্যান্য অভিযুক্ত সিদ্ধার্থ পিটানি, নীরজ সিং, স্যামুয়েল মিরান্ডা সকলেই সিবিআই-এর জেরায় মুখে পড়েছিলেন।

99

সূত্র থেকে আরও জানা যাচ্ছে, খুব শীঘ্রই এনসিবি-র পক্ষ থেকেও ডাকা হবে রিয়াকে। রিয়ার সঙ্গে মাদকচক্রের যোগ খতিয়ে দেখতেই  ডাকা হবে অভিনেত্রীকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos