রীনাকে ঠকিয়ে বিদেশিনীর সঙ্গে সঙ্গমে লিপ্ত আমির খান, 'জান'ই হল তাঁর অবৈধ সন্তান

পারফেকশনিস্ট আমির খান। বিতর্ক থেকে শতহস্তে দূরে থাকেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের মারপ্যাঁচেও ফেলা মুশকিল তাঁকে। বিতর্কিত বিষয় থেকে যথাসম্ভব দূরে থাকার চেষ্টা করলেও তাঁর প্রেমকাহিনি তাঁকে দূরে থাকতে দেয়নি। রীনা দত্তর সঙ্গে তাঁর প্রেমালাপ বহুচর্চিত ছিল এক সময়। সেখান থেকে বিয়ের বন্ধনে তাঁদের আবদ্ধ হওয়া। দুই ছেলে মেয়ে জুনেইদ এবং ইরাকে নিয়ে সুখী সংসার। হঠাৎই জীবনে এসেছিলেন কিরণ রাও। লাগান ছবির সেটে রীনার বর্তমানেই শুরু হয় কিরণ ও আমিরের প্রেম। সূত্রের খবর, আমির রীনার পিঠ পিছনেই এই প্রেমালাপ চালাতে থাকেন। 

Adrika Das | Published : Sep 18, 2020 8:27 AM IST / Updated: Sep 18 2020, 06:13 PM IST

19
রীনাকে ঠকিয়ে বিদেশিনীর সঙ্গে সঙ্গমে লিপ্ত আমির খান, 'জান'ই হল তাঁর অবৈধ সন্তান

লাগান ছবি মুক্তির পরই ২০০২ সালে আলাদা হয়ে যান তাঁরা। রীনার সঙ্গে থাকাকালীন তিনি কেবল কিরণের সঙ্গেই প্রেম করেননি। এর আগে ছিলেন আরও এক মহিলা। 

29

ব্রিটিশ লেখিকা জেসিকা হাইনস। গুলাম ছবির সেটে জেসিকার সঙ্গে প্রথম সাক্ষাৎ আমিরের। প্রথম দেখাতেই প্রেমে পড়ে গেলেন একে অপরের।

39

অমিতাভ বচ্চনের বায়োগ্রাফি লিখে জনপ্রিয়তা লাভ করেছিলেন জেসিকা। যার পর তিনি নিজের বিস্ফোরক মন্তব্যে চোখ কপালে তুলেছিলেন বলিউডের। 

49

জেসিকার ছেলে জান হ্যারি হাইনসের আসলে আমিরের সন্তান। গুলাম ছবির সেটে তাঁর প্রেম এতটাই ঘনিষ্ঠ ছিল যে জেসিকার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন আমির। 

59

জেসিকা অন্তঃসত্ত্বা হলে সে কথা আমিরকে জানাতেই বেঁকে বসেন পারফেকশনিস্ট। সরাসরি ছেলে এবং জেসিকার দায়িত্ব নিতে অস্বীকার করে দেন তিনি। 

69

আমির তাঁকে দু'টি বিকল্পও দেন। নয় আবোর্শন করাতে নয়তো আমিরের সঙ্গে সম্পর্কের কথা ভুলে যেতে। মায়ের অনুভূতি পাওয়া শুরু করতেই জেসিকা নিজের সঙ্গে আমিরের সম্পর্কের ইতি টানেন। 

79

ভারত ছেড়ে ফিরে যান নিজের দেশে। সেখানেই আমিরের সন্তানের জন্ম দেন। পুত্রসন্তানের নাম দেন জান হ্যারি হাইনস। এখন তিনি আমিরের নাম পর্যন্ত উচ্চারণ করেন না তিনি। 

89

তবে আমির তাঁর এই অবৈধ সন্তানের কথা কখনই উল্লেখ করেনি তাঁর কোনও সাক্ষাৎকারে। পেশাগত জীবনে তিনি যতই পারফেকশনিস্ট হোক না কেন। 

99

ব্যক্তিগত জীবনে স্ত্রীকে একাধিকবার ঠকানো, অবৈদ সম্পর্ক, বিবাহবহির্ভূত একাধিক সম্পর্কেই মত্ত থাকতেন তিনি। যা এখনও রীতিমত বিতর্কের বিষয় হয়ে দাঁড়ায় কিছু মানুষের কাছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos