২ ঘন্টা একসঙ্গে কাটিয়েও চুমু খেতে পারেননি প্রিয়ঙ্কাকে, প্রথম ডেটের গোপন তথ্য ফাঁস নিকের

বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই  চোখ কপালে উঠবে।  ২০১৬ সালেই মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কথোপকথন শুরু প্রিয়ঙ্কার। কিন্তু এটা জানেন কি প্রথম ডেটে ২ ঘন্টা একসঙ্গে কাটানোর পরও প্রিয়ঙ্কাকে একটা চুমুও খেতে পারেননি নিক। আর সেই দুঃখ-হতাশা আজও তাড়িয়ে বেড়ায় নিককে। 

Riya Das | Published : Sep 18, 2020 4:10 AM IST

110
২ ঘন্টা একসঙ্গে কাটিয়েও চুমু খেতে পারেননি প্রিয়ঙ্কাকে, প্রথম ডেটের গোপন তথ্য ফাঁস নিকের

একাধিক নারীসঙ্গ উপভোগ করেছেন মার্কিন গায়ক নিক জোনাস। স্কুলে পড়াকালীন ১৪ বছর বয়সে  প্রথম প্রেমে পড়েছিলেন নিক। নিক জোনাসের প্রথম প্রেম ছিল মাইলি সাইরাস। আমেরিকান গায়িকা তথা ডিজনি তারকা মাইলি-ই ছিল নিকের প্রথম প্রেম। মাইলি প্রথম মেয়ে যাকে নিক জোনাস চুম্বন করেছিলেন। একটি সাক্ষাৎকারে নিক জানিয়েছিলেন, রান্নাঘরের বাইরে প্রথম মাইলিকে চুন্বন করেছিলেন নিক।

210

তারপরে একাধিক বিদেশিনীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নিক, কিন্তু কোনও সম্পর্কও খুব বেশিদিন স্থায়ী হয়নি। ৪ বিদেশি কন্যার পর অবশেষে নিকের জীবনে আসে দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।

310

সালটা ২০১৬, মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই  প্রথম সাক্ষাৎ। তারপরেই চলতে থাকে কথোপকথন। তারপরের বছরই অস্কার পরবর্তী একটি পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ। সেখানেই হলভর্তি লোকের সামনে হাঁটু মুড়ে বসে দেশি গার্লকে নিজের মনের কথা জানায় নিক।

410

সোশ্যাল মিডিয়ায় প্রেমালাপ চলতে চলতেই মেট গালার একসপ্তাহ আগে দেখা করেন নিক-প্রিয়ঙ্কা। নিজের অ্যাপার্টমেন্টেই নিককে আমন্ত্রণ জানায় দেশি গার্ল।
 

510

একটি সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা চোপড়া জানিয়েছিলেন, প্রথম সাক্ষাতে প্রায় ২ ঘন্টা সময় একসঙ্গে কাটিয়েছিলেন নিকের সঙ্গে। এবং যাওয়ার আগে পিঠ চাপড়ে চলে যায় নিক।

610

নিক জানিয়েছিলেন, দেশি গার্লের সঙ্গে প্রথম ডেটের পর সাংঘাতিক ভাবে ভেঙে পড়েছিলেন নিক জোনাস। প্রথম সাক্ষাতের সেই হতাশা আজও তাড়িয়ে বেরায় নিককে।

710

আসল বিষয়টি হল প্রিয়ঙ্কার মা বাড়িতে থাকায় সেদিন এমন কিছু করতে চাননি, যা দেখতে অশোভন মনে হয়। তবে এর জন্য সেদিন অভিযোগও জানিয়েছিলেন পিগি চপস।

810


বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা।

910

নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া দুজনেই বিলাসবহুল জীবনধারা পছন্দ করেন। গাড়ি থেকে বাংলো  পুরোটাই স্বপ্নের মতো। প্রায় ২০০ কোটিরও বেশি সম্পত্তির মালিক প্রিয়ঙ্কা চোপড়া। সেইদিক থেকে নিক জোনাসের সম্পত্তির পরিমাণ ১৭৫ কোটি।

1010

সোশ্যাল মিডিয়াতেও মাঝেমধ্যে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেন প্রিয়ঙ্কা চোপড়া। যা দেখার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos