১৫ মিনিটের মধ্যে বাড়িতে হাজির, আত্মহত্যার মুখ থেকে ফিরিয়েছিলেন সুশান্ত, সরব কোরিওগ্রাফার

সুশান্ত সিং রাজপুতের আআত্মহত্যার পর মুখ খুলেছেন অনেকেই। কীভাবে আত্মহত্যার পথ বেঁছে নিতে পারেন সুশান্ত মানতে নারাজ তাঁরা। মানসিক অবসাদ থেকে শুরু করে বলিউডে সমস্যা, সম্পর্কে ঝড় একাধিক তথ্য সামনে উঠে এলোও সুশান্তের মৃত্যু যেন আজও মেনে নেওয়ার নয়। মাত্র এক বছর আগেই বন্ধুকে তিনি নিজেই ফিরিয়েছিলেন মৃত্যুর মুখ থেকে। 

Jayita Chandra | Published : Aug 4, 2020 8:20 AM IST

18
১৫ মিনিটের মধ্যে বাড়িতে হাজির, আত্মহত্যার মুখ থেকে ফিরিয়েছিলেন সুশান্ত, সরব কোরিওগ্রাফার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু যেন এক কথায় সকলকে ভাবিয়ে তুলেছে। কীভাবে কেরিয়ারের এই পর্বে একজন জীবন থেকে বিমুখ হতে পারে!

28

প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। যেখানে সুশান্তের একাধিক ঘনিষ্ট মহলের পরিজনেরা দাবি করেছেন সুশান্ত কখনই আত্মহত্যা করতে পারেন না। 

38

এবার সেই সুরে সুর মেলালেন বলিউডের কোরিওগ্রাফার ও সুশান্তের বন্ধু গণেশ হিয়রকার। তিনি জানালেন সুশান্তই তাঁকে আত্মহত্যার হাত থেকে বাঁচিয়েছিলেন। 

48

গণেশ জানান, তাঁদের নাচের ক্লাসে আলাপ। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব শুরু। আর সেই ক্লাসেই একটি মেয়ের প্রেমে পড়েছিলেন গণেশ। 

58

কিছুদিনের মধ্যেই তাঁদের ব্রেকআপ হয়ে যায়। যা থেকে গণেশের মনে আত্মহত্যার ভাবনা জন্মায়। সন্ধ্যে ৬টা নাগাদ আত্মহত্যা নিয়ে কথা হয়। 

68

১৫ মিনিটের মধ্যো সুশান্ত বাড়িতে এসে হাজির। মধ্যরাত পর্যন্ত আমায় বুঝিয়েছিলেন আমি ভুল করছি। সুশান্ত বলেছিলেন, আমি মেয়েটিকে দিয়ে হ্যাঁ করাবোই।

78

ঠিক পরের দিন ক্লাসে মেয়েটি ১৫ মিনিট আগেই আসে। তারপর সুশান্ত মেয়েটির সঙ্গে আমার কথা বলিয়ে দিয়েছিলেন। মেয়েটির মতে সে প্রতিষ্ঠিত কাউকে চায়। 

88

এরপর থেকেই সুশান্ত আমার কেরিয়ার তৈরি করে দিতে শুরু করে, তাই আমার কাছে আত্মহত্যার বিপরীত শব্দ সুশান্ত। এক সাক্ষাৎকারে জানান গণেশ। আর তাঁর প্রথম ছবি ছিঁছোড়ে, যা সুশান্তের সঙ্গেই করেছিলেন তিনি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos