BIG NEWS, বড়সড় জালিয়াতির অভিযোগ উঠল সলমন খান ও তার বোনের বিরুদ্ধে, সমন পাঠাল পুলিশ

বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমনকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন। এবার বড়সড় জালিয়াতির অভিযোগ উঠল সলমন খান ও তার বোন আলভিরা খানের বিরুদ্ধে। ইতিমধ্যেই জালিয়াতির অভিযোগে আট জনকে সমন পাঠাল পুলিশ। আগামী ১৩ জুলাই মঙ্গলবার তাদের কাছে জবাব চাওয়া হয়েছে। 
 

Riya Das | Published : Jul 9, 2021 5:38 AM IST

17
BIG NEWS, বড়সড় জালিয়াতির অভিযোগ উঠল সলমন খান ও তার বোনের বিরুদ্ধে, সমন পাঠাল পুলিশ

বড়সড় জালিয়াতির অভিযোগ উঠল সলমন খান ও তার বোন আলভিরা খানের বিরুদ্ধে। ইতিমধ্যেই জালিয়াতির অভিযোগে আট জনকে সমন পাঠাল পুলিশ। 

27


আগামী ১৩ জুলাই মঙ্গলবার তাদের কাছে জবাব চাওয়া হয়েছে। অভিযুক্তরা সকলেই বিং হিউম্যান ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত আছেন। 
 

37

অরুণ গুপ্ত নামে এক ব্যবসায়ী তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানিয়েছেন  বিং হিউম্যান জুয়েলারি ব্র্যান্ডের জন্য সম্প্রতি তিন কোটি টাকা দিয়ে একটি শোরুম খোলেন। এই শোরুমের যাবতীয় সামগ্রী পাঠানোর কথা ছিল বিং হিউম্যানের। কিন্তু সময় পেরিয়ে গেলে এখনও কোনও সামগ্রী পাঠানো হয়নি।
 

47

চন্ডিগড় থানার এসপি সংবাদমাধ্যমকে জানিয়েছে, আগামী ১৩ জুলাই পর্যন্ত তাদের সময় দেওয়া হয়েছে। অপরাধ করে থাকলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

57


ব্যবসায়ী অরুণ গুপ্তা আরও জানিয়েছেন প্রায় দেড় বছর আগে শোরুমটি খুলেছিলেন তিনি। কিন্তু বিং হিউম্যানের পক্ষ থেকে কোনও রকম সাহায্য না পাওয়ায় আউনি ব্যবস্থা নিয়েছেন তিনি।

67


জালিয়াতির অভিযোগে এখনও পর্যন্ত সলমন ও তার বোন স্পিকটি নট।

77

 এমনকী তাদের চ্যারিটি সংস্থা বিং হিউম্যানের পক্ষ থেকেও কোনও বিবৃতি জারি করা হয়নি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos