এক কাপ কফির পরই সলমনকে সঙ্গমের প্রস্তাব করণের, কী জবাব দিলেন ভাইজান

বলিউডে বিভিন্ন সময় বিভিন্ন তারকার বাক্যালাপ যেন মুহূর্তে ঝড় তোলে। তেমনই এক বিতর্কে জড়িয়েচিলেন সলমন খান ও করণ জোহার। কারণ জোহারের বিখ্যাত কফি উইথ করণ-এর সূত্র টানতেই বিস্ফোরক মন্তব্য করে বসলেন করণ জোহার। প্রকাশ্যে সলমন খানকে সঙ্গমের প্রস্তাব! 

Jayita Chandra | Published : Apr 14, 2020 6:27 AM IST / Updated: Apr 14 2020, 12:13 PM IST

19
এক কাপ কফির পরই সলমনকে সঙ্গমের প্রস্তাব করণের, কী জবাব দিলেন ভাইজান
করণ জোহারকে নিয়ে বলিউডে একাধিক জল্পনা রয়েছে প্রথম থেকেই। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের কৌতুহল প্রথম থেকেই। কাজের ব্যস্ততার মাঝেও তাঁকে বহুূবার সন্মুখিন হতে হয়েছে বিভিন্ন প্রশ্নের। 
29
যদিও এই নিয়ে খুব একটা রাখ ঢাক পছন্দ করেন না করণ জোহার। সবাই তাঁকে নিয়ে ঠিক যে ধরনের মজা করা পছন্দ করেন, ঠিক সেই ধরনের উত্তরই সবার সামনে দিয়ে থাকেন করণ। 
39
তবে এক পুরষ্কার বিতরণী ্নুষ্ঠানে ঘটে বিপত্তি। সলমন খান মঞ্চে ডেকে আনেন করণ জোহারকে। জানান, তিনি কি কফি উইথ করণে সলমনকে ডাকবেন কখনও। 
49
না ভেবেই উত্তর দেন করণ সব সময়। এরপরই সলমন প্রশ্ন করে বসেন তারপর, করণ দুবার না ভেবে জানান, তোমাকে তোমার ভার্জিনিটি হারাতে হতে পারে। 
59
করণের মন্তব্য এখানেই শেষ নয়। তিনি আরও জানান, তিনি স্টেজের মধ্যেই কিন্তু সুতে রাজি নন. যদিও স্টেজে তেমন ব্যবস্থাও নেই। 
69
মুহূর্তে ব্যবস্থা করে দেন ভাইজান। তবে শোবার নয়, সেটা বসার। সরবৎ খান জানান, সলমন উইথ সলমনে স্বাগত করণকে। 
79
করণ জানান, আমি মুখে বলছি শুতে চাই না, কিন্তু মনের কথা বুঝতে হবে। তাঁর এই কথাই মুহূর্তে ছড়িয়ে পড়ে। 
89
সলমন খান হাসির ছলে তা উড়িয়ে দিলেও ভক্তদের মনে তা ভাইরাল হয়ে যায়। সলমন খানকে দেওয়া সঙ্গমের প্রস্তাবে অস্বস্তিতে পড়তে হয় করণকে। 
99
যদিও হাসির ছলে পরিস্থিতি সামলে নিয়েছিলেন সলমন খান। করণের সঙ্গে তাঁর সম্পর্ক যেমনই হোক না কেন, প্রকাশ্যে এই জুটির মজার কথপোকথন উপভোগ করেন দর্শকেরা। 
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos