'ওয়ান-নাইট স্ট্যান্ড'-এর অভিজ্ঞতা কেমন, সৎ মায়ের প্রশ্নের জবাবে কী বলেছিলেন সারা

করিনা কাপুর খান এবং সারা আলি খান। দুজনেই বলিউডের প্রথম সারির অভিনেত্রী। ব্যক্তিগত সম্পর্কে সৎ মা এবং মেয়ে হলেও রিল লাইফে কে যে কখন কাকে টক্কর দিচ্ছে তা বোঝা মুশকিল। যদিও কেউই কাউকে সৎ মা-মেয়ে এই ধরনের ট্যাগ দিতে রাজি নন। মাঝেমধ্যেই বিভিন্ন মুহূর্তের ছবিও শেয়ার করেন দুজনে। এবং তাদের সম্পর্কটাল যে বন্ধুর মতো। তা তাদের ছবিতেই প্রকাশ পায়। করিনা কাপুরের চ্যাট শো 'হোয়াট উইমেন ওয়ান্ট'-এ হাজির হয়েছিলেন সারা আলি খান। আর সেখানেই সারাকে ওয়ান-নাইট স্ট্যান্ড নিয়ে প্রশ্ন করেছিলেন করিনা। তার উত্তরে কী বলেছিলেন সারা আর  কীভাবেই বা সেই পরিস্থিতি মোকাবিলা করেছিলেন, জেনে নিন বিশদে।
 

Riya Das | Published : Apr 13, 2020 8:17 AM IST / Updated: Apr 13 2020, 01:51 PM IST

111
'ওয়ান-নাইট স্ট্যান্ড'-এর অভিজ্ঞতা কেমন, সৎ মায়ের প্রশ্নের জবাবে কী বলেছিলেন সারা

পতৌদি পরিবারের দুই সদস্য যদি মুখোমুখি একফ্রেমে হয় তাহলে কি হবে একবার ভেবেছেন। বিস্ফোরণের চেয়ে কম কিছু নয়। ঠিক তাই তেমনটাই ঘটেছে।
211
করিনা কাপুরের চ্যাট শো 'হোয়াট উইমেন ওয়ান্ট'-এ হাজির হয়েছিলেন সারা আলি খান।  সেখানেই মন খুলে আড্ডা দিলেন দুই তারকা।
311
অভিনয়ে আসার আগে অতিরিক্ত ওজন ছিল সারার। আর তা নিয়ে দীর্ঘদিন সমস্যায় ভুগেছিলেন সারা। সেকথা জানিয়েছেন অভিনেত্রী।
411
নিজের মন এবং ওবেসিটির সঙ্গে লড়াই করে আজ এই জায়গায় এসে পৌঁছেছেন সারা আলি খান।
511
এইসব কথাবার্তার মধ্যে করিনার বিস্ফোরক প্রশ্নে চমকে গিয়েছিল সারা। কী সেই প্রশ্ন। করিনা সারাকে সটান জিজ্ঞাসা করে যে সারা কখনও ওয়ান-নাইট স্ট্যান্ড করেছেন কিনা। এভং যদি করেও থাকেন তাহলেও সেই রাতের অভিজ্ঞতাও বা কেমন।
611
সারাও তার যোগ্য জবাব দিয়েছেন সৎ মাকে। সারা সটান জানিয়েছিল 'কখনওই না'। যা শোনার পর করিনা স্বস্তির নিঃশ্বাস ফেলতেও দেখা যায়।
711
তারপরেও করিনা বলেন সারা নাকি অজুহাত দিচ্ছেন, এমনকী আরও বলেন এই এপিসোড তার বাবা দেখবেন না।
811
সেই প্রশ্নেরও সারা অকপটে জানিয়েছিলেন, আমি অজুহাত শুনে ক্লান্ত হয়ে পড়েছি আর আমি কোনই অজুহাত দিচ্ছি না।
911

সারা কোন কো-স্টারের সঙ্গে সম্পর্কে ছিলেন কিনা সেই প্রশ্নও উঠে এসেছিল এই চ্যাট শো-তে। সেখানেও সারা জানিয়েছিলেন, কারোর সঙ্গে তিনি সম্পর্কে জড়াননি। সকলের সঙ্গেই তার খুব ভাল সম্পর্ক।
1011
সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও নাকি ডেটিং করছেন সার। সেই খবরও শোনা গিয়েছিল।
1111
যদিও চ্যাট শো-তে সারা স্বীকার না করলেও সারার সঙ্গে কার্তিক আরিয়ানের যে সম্পর্ক হয়েছিল তা নিয়ে রীতিমতো উত্তাল হয়েছিল বি-টাউন। ঘনিষ্ঠ অবস্থায় তাদের দারুণ মনে ধরেছে দর্শকদের তা সকলেরই জানা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos