ঘনিষ্ঠ চুম্বন থেকে বি -গ্রেড সিনেমা, আজও বহুলচর্চিত শিরোনামে বচ্চন পরিবারের 'ডার্ক সিক্রেট'

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন, তাকে নিয়েও সরগরম পেজ থ্রি-র পাতা। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তাতে বেশ  সিদ্ধহস্ত বচ্চন পরিবার। একাধিক সম্পর্ক থেকে কন্ট্রোভার্সি সবেতেই বচ্চন পরিবার যেন এগিয়ে রয়েছেন। বচ্চন পরিবারের এমন অনেক গোপনীয়তা রয়েছে, যা আজও অনেকেরই অজানা। 

Riya Das | Published : Sep 4, 2020 10:30 AM IST / Updated: Sep 04 2020, 04:07 PM IST

17
ঘনিষ্ঠ চুম্বন থেকে বি -গ্রেড সিনেমা, আজও বহুলচর্চিত শিরোনামে বচ্চন পরিবারের 'ডার্ক সিক্রেট'


করোনাকে হারিয়ে সদ্যই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। বাড়িতে ফিরেই ফের কেবিসি-র শুটিং শুরু করেছেন বলিউডের শাহেনশা। বচ্চন পরিবারের এমন অনেক গোপনীয়তা রয়েছে যা অনেকেরই অজানা।

27


অনেকেই হয়তো জানেন না অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন একজনও ডিভার্সী। ১৯৯৭ সালে ২১ বছর বয়সে ব্যবসায়ী নিখিল নন্দাকে বিয়ে করেছিলেন শ্বেতা। কিন্তু সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। কিন্তু বর্তমানে শ্বেতা তার বাবার বাড়িতেই থাকেন।

37

জয়া বচ্চন ও শ্বেতা বচ্চনও সবসময়েই লাইমলাইটেই থাকেন। কিন্তু এর পিছনেও রহস্য রয়েছে। মা জয়া বচ্চনের চাপে পড়েই ২১ বছর বয়সে বিয়ে করেছিলেন শ্বেতা বচ্চন। গুজবে এও শোনা গিয়েছিল, নিজের ডিভোর্সের কারণে মা  জয়া বচ্চনকেই দোষী সাব্যস্ত করেছিলেন শ্বেতা।

47

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন। ২০০৩  বি-গ্রেডের 'বুম' ছবিতে অভিনয় করেছিলেন। তবে আর্থিক সঙ্কট এবং দেউলিয়ার কারণেই তিনি তা করেছিলেন বলে ধরা হয়।

57


জয়া বচ্চনও নিজের পুত্রবধূ হিসেবে ঐশ্বর্যকে পছন্দ করেননি। তিনি চেয়েছিলেন, রানি মুখার্জির সঙ্গেই ছেলের বিয়ে হোক। এমনকী  এও শোনা গেছে, ঐশ্বর্যর জনপ্রিয়তার মতো অভিষেকের অথ জনপ্রিয়তা নেই বলেও নাকি হিংসা করতেন জয়া।

67


শ্বেতা বচ্চন এবং ঐশ্বর্য একে অপরকে বরাবরই এড়িয়ে চলে। গুঞ্জনে এও শোনা যায়, তারা একে অপরের সঙ্গে কথাও বলেল না। কথিত আছে, শ্বেতা করিশ্মা কাপুরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন, এবং ঐশ্বর্যকে ভাইয়ের বউ হিসেব ঠিকমতো গ্রহণ করেননি শ্বেতা।

77


অমিতাভের নাতনি নভ্যা নাভেলিও সবসময়ে শিরোনামে থাকেন। একাধিক সম্পর্কেও জড়িয়েছেন নভ্যা। জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সঙ্গে তাকে নিয়ে গুঞ্জন রয়েছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos