২০২০'র 'মম-টু-বি', প্রেগনেন্সি ফোটোশ্যুটে ভরছে হলি-বলি-টলি

২০২০'র মত খারাপ বছর বোধহয় আর হয় না। একের পর এক দুঃসংবাদে ভরেছে খবরের পাতা। কোটি কোটি মানুষ হারিয়েছে প্রাণ। কেউ কোভিডের থাবায় তো কেউ অর্থনৈতিক অবস্থার শিকার হয়ে। সংবাদ শিরোনামে উঠে এসেছে এমনই বিভিন্ন খবর। তবে ২০২০ নিয়ে এসেছে হাতে গোনা কিছু খুশির খবরও। যেমন টলিউড, বলিউড ও হলিউড মিলিয়ে আসছে নতুন অথিতিরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন গুটি কতক অভিনেত্রী, মডেল ও পপ গায়িকা। দেখে নিন এই বছরের মম-টু-বি-দের।

Adrika Das | Published : Sep 4, 2020 8:14 AM IST / Updated: Sep 04 2020, 03:10 PM IST

110
২০২০'র 'মম-টু-বি', প্রেগনেন্সি ফোটোশ্যুটে ভরছে হলি-বলি-টলি

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ঃ মে মাসে শুভশ্রী এবং রাজ খুশির খবর পাড়েন সোশ্যাল মিডিয়ায়। মম টু বি-র টিশার্ট পরে শুভশ্রী এবং ড্যাড টু বি লেখা টিশার্ট পরে রাজ চক্রবর্তী।

210

এরপর থেকেই বিভিন্ন ধরণের পোস্ট করতে থাকেন শুভশ্রী যেখানে তাঁর বেবি বাম্প স্পষ্ট। কখনও সাধের ছবি তো কখনও মিডনাইট ক্রেভিংয়ের ছবি। ছেলে হবে না মেয়ে, এই নিয়েও সোশ্যাল মিডিয়ায় চলছে নানা কথা। শুভশ্রীর মতই এখন দিন গুনছে তাঁর ভক্তরাও। 

310

করিনা কাপুর খানঃ করিনার প্রেগনেন্সি নিয়ে বিভিন্ন খবরই প্রকাশ্যে আসছিল। তবে তা ভুয়ো বলে জানা যায় প্রথমদিকে। তবে এই ভুয়ো খবরগুলিই যে সত্যি ছিল তা প্রমাণ হল গত মাসে।

410

অগাস্ট মাসে নিজের আসন্ন দ্বিতীয় সন্তানের বিষয় ঘোষণা করেন। তৈমুর এবার খুব শীঘ্রই দাদা হতে চলেছে। করিনার বেবি বাম্প তেমনভাবে প্রকাশ্যে না এলেও পাপারাৎজির দৌলতে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

510

অনুষ্কা শর্মাঃ সকলের প্রেগনেন্সির খবরের মধ্যে সুপারহিট হয়ে বেরল অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির খবর। সম্প্রতি বেবি বাম্পের ছবি পোস্ট করতেই হতবাক সোশ্যাল মিডিয়া। 

610

এতদিন কীভাবে খবরটি চেপে রেখেছিলেন তাঁরা। এই নিয়ে নানা জল্পনা, প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় শুরু হলেও শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় ভরছে নেটদুনিয়ায়। ছোট্ট বিরাট না ছোট অনুষ্কা, কে আসতে চলেছে, সেই নিয়েই চলছে নানা মতামত।

710

জিজি হাডিডঃ ভিক্টোরিয়া সিক্রেটের সুপারমডেল জিজি হাডিড। পপ গায়ক জ্যান মালিকের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক জিজি হাডিড। তিনিও হঠাৎ বেবি বাম্পের ফোটোশ্যুট পোস্ট করেন।

810

নেটের পোশাকে বেবি বাম্প ফ্লন্ট করছেন জিজি। জিজি এবং জ্যান, সেলেব জুটিদের মধ্যে অন্যতম তাঁরা। মাঝে তাঁদের ব্রেক আপের খবরে প্রায় দাবানল লেগেছিল সোশ্যাল মিডিয়ায়। 

910

নিকি মিনাজঃ পপ গায়িকা নিকি মিনাজও বাকি তারকাদের মত লুকিয়ে রেখেছিলেন নিজের প্রেগনেন্সির খবর। তিনিও হঠাৎ বেবি বাম্পের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। 

1010

নেটদুনিয়ায় তিনি এও জানান, এ বছরের শুরু দিকেই তিনি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি জানতে পারেন। তবে জনসমক্ষে ছবি পোস্ট করার আগে অপেক্ষা করেছেন কয়েক মাস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos