খুন নাকি আত্মহত্যা, ধোঁয়াশা মৃত্যুরহস্য, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা অভিশপ্ত ১৪ জুন

১৪ জুন, ২০২০। বলিউডের কালো দিন। আজও ধোঁয়াশা মৃত্যুর  রহস্য। সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো জল্পনা। দেখতে দেখতে কেটে গেল গোটা একটা বছর। মিলল না সুবিচার, পুলিশি জালে ধরা পড়ল না সুশান্তের দোষীরা,
ব্যোমকেশের মৃত্যুর রহস্যের জট কে খুলবে? একাধিক প্রশ্ন যেন সর্বদাই ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক কী ঘটেছিল এক বছর আগে আজকের দিনে, ফিরে দেখা অভিশপ্ত কালো দিনের মর্মান্তিক ঘটনাক্রম।

Riya Das | Published : Jun 14, 2021 4:51 AM IST / Updated: Jun 14 2021, 10:28 AM IST

111
খুন নাকি আত্মহত্যা, ধোঁয়াশা মৃত্যুরহস্য, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা অভিশপ্ত ১৪ জুন

কেটে গেল একটা বছর।সুশান্তের মৃত্যু সকলকে নাড়িয়ে দিলেও মিলল না সুবিচার, পুলিশি জালে ধরা পড়ল না দোষীরা। 

211


১৪ জুন, বলিউডের কালো দিন। আজও ধোঁয়াশা মৃত্যুর  রহস্য। সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো জল্পনা।
 

311

সুশান্তের মৃত্যুর খবরে আজও উত্তাল অনুরাগীরা থেকে সোশ্যাল মিডিয়া। সত্যিটা জানার জন্য এখনও অধীর আগ্রহে বসে পরিবার থেকে অনুরাগীর।
 

411


মৃত্যুর প্রথম দিন থেকেই মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করেছেন।  গত বছর আগস্টে সিবিআই-এর হাতে সুশান্তের মৃত্যু মামলার ভার গেলেও স্পষ্ট জানা যায়নি এটা আত্মহত্যা নাকি খুন।

511

সুশান্তের মৃত্যুর সঙ্গে কারা জড়িত, কী হয়েছিল সেইদিন, পুরো বিষয়টা নিয়ে মুখে কুলুপ এটেছে সিবিআই আধিকারিকরা।

611

এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। হাজারো জল্পনার মধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট খুলছে না।
 

711

সুশান্ত  ১৪ জুন, রবিবার সকাল ৯ টায় জুস নিয়ে নিজের ঘরে চলে যান, তারপর আর তিনি বের হননি। তারপর একটাই খবর অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। 

811

তবে সেইদিন তার ফ্ল্যাটে উপস্থিত ছিলেন প্রয়াত অভিনেতার ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি, কেশব, দীপেশ, নীরজ। সকলের মধ্যে কীভাবে আত্মহত্যা করলেন সুশান্ত তা নিয়ে একাধিক প্রশ্নে তোলপাড় অন্তর্জাল।
 

911

সুশান্তের মৃত্যুর সঙ্গে রিয়া চক্রবর্তীর গভীর সংযোগ থাকলেও আপাতত জেল থেকে ছাড়া পেয়েছেন বলি নায়িকা। তারপরও বারংবারই একাধিক প্রশ্নের মুখে পড়তে হচ্ছে রিয়া চক্রবর্তীকে।
 

1011

দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদ ভুগছিলেন অভিনেতা।  মানসিক অবসাদে এমন স্টেজে পৌঁছে গেছিলেন যে মৃত্যুটাই বেছে নিয়েছিলেন অভিনেতা। 

1111

গত বছর থেকেই সিদ্ধার্থ পিঠানি, কেশব, দীপেশ, নীরজকে একটাানা জেরা চালিয়ে যাচ্ছে। কয়েকদিন আগেও তাদের ফের ডেকেছিল সিবিআই। কিন্তু আজ পর্যন্ত কোনও সঠিক উত্তরই জানাতে পারে নি কেন্দ্রীয় সংস্থা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos