সুশান্তের ময়নাদতন্তের রিপোর্টে উল্লেখ নেই মৃত্যুর সময়, বিষ্ফোরক অভিযোগ উকিলের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পর থেকে ঢিমে তালে চলা তদন্তে হঠাৎই যেন গতি পায় মৃত্যুর ৪৪ দিনের মাথায়। একের পর এক তথ্য সামনে উঠে আসতে থাকে, যা থেকে ঘুরে যায় তদন্তের মোড়। সুশান্তের পরিবারের উকিল বিকাশ সিং একাধিক প্রশ্ন তুলেছেন তদন্তকে ঘিরে, এবার আরও এত বিষ্ফোরক মন্তব্য করেন তিনি... যা পুনরায় মুম্বই পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলে ধরে।

Jayita Chandra | Published : Aug 15, 2020 1:14 PM IST

18
সুশান্তের ময়নাদতন্তের রিপোর্টে উল্লেখ নেই মৃত্যুর সময়, বিষ্ফোরক অভিযোগ উকিলের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একাধিক রহস্যের সমাধান খুঁজে ফিরছে তাঁর পরিবার ও ভক্তকূল। কীভাবে মৃত্য সুশান্তের! উত্তরের অপেক্ষায় সকলেই। 

28

এরই মাঝে তদন্ত যেন হঠাৎই গতি পায় ৪৪ দিনের মাথায়। সুশান্তের বাবা কেকে সিং যখন প্রথম বিহার পুলিশের কাছে ১৬ দফার লিখিত অভিযোগ করে ছিলেন। 

38

সুশান্ত সিং রাজপুতের তদন্তে মুম্বই পুলিশের ভুমিকা নিয়ে একাধিকবার উঠেছে প্রশ্ন। এবার তা আবারও উষ্কে গেল সুশান্তের ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর। 

48

সুশান্তের পরিবারের উকিল বিকাশ সিং সুশান্তের ময়না তদন্তের ছবি দেখে এবার বিস্ফোরক মন্তব্য করলেন। জানালেন তাতে নাকি উল্লেখ নেই মৃত্যুর সময়ের।

58

যা তদন্তের জন্য একান্তভাবে গুরুত্বপূর্ণ তথ্য। কারণ এটাই প্রমাণ দিত ঠিক কখন মৃত্যু ঘটে সুশান্তের, তাঁকে মেয়ে ঝোলানো হয় নাকি তিনি আত্মহত্যা করেছেন!

68

এর আগেও একই বিতর্ক উষ্কে অ্যাম্বুলেন্স চালক মন্তব্য করেছিলেন যে সুশান্তের মরদেহ দেখে তাঁর সন্দেহ হয়েছিল। সাধারণত আত্মহত্যার হেব এমন হয় না। 

78

সুশান্তকে নিয়ে কেন এই ধরনে ধোঁয়াশা, এই নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন উকিল বিকাশ সিং। সুশান্তের ময়না তদন্ত হয়েছে ডাক্তার আরএন কোপার মেডিকেল হাসপাতালে। 

88

বর্তমানে এই নিয়ে বারও তোলপাড় হচ্ছে নেট মহল। কেন একাধিক খামতি, এখনও কেন কোনও এফআইআর হল না উঠছে প্রশ্ন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos