'Virginity Loss' থেকে একাধিক 'Breakup', প্রথম চুম্বনেই কি রণবীরের প্রেমে পড়েছিলেন দীপিকা


বি-টাউনের হট কাপলস বললেই দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের নাম সবার আগে মাথায় আসে। ৩৫-এ পা রাখলেন দীপিকা পাড়ুকোন। দীর্ঘদিন নিজেদের সম্পর্ককে একপ্রকারের আড়ালেই রেখেছিলেন এই জুটি। খুব ছোট বয়সেই একাধিক সম্পর্ক থেকে নিজেদের ভার্জিনিটি খুঁইয়েছিলেন তারকা দম্পত্তি।  দীপিকার মন জয় করতে কী এমন করেছিলেন রণবীর যে প্রথমে বিশ্বাস না করলেও পরে অন্তরঙ্গ প্রেমে ডুব দিতে বাধ্য হয়েছিলেন বলি ক্যুইন দীপিকা। জন্মদিনে রইল দীপিকা-রণবীরের প্রেমকাহিনি।

Riya Das | Published : Jan 5, 2021 9:51 AM IST

113
'Virginity Loss' থেকে একাধিক 'Breakup',  প্রথম চুম্বনেই কি রণবীরের প্রেমে পড়েছিলেন দীপিকা
সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ' গোলিওকি রাসলীলা: রামলীলা' ছবিটি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের জীবনে ভীষণ স্পেশ্যাল। কারণ এই ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই কাপল।
213
প্রথম দেখাতে রণবীরকে ভাল লাগলেও তার উপর মোটেই আস্থা রাখতে পারেননি দীপিকা। এবং সেই কারণেই কোনও ভাবেই প্রতিশ্রুতি দেননি অভিনেত্রী, জানিয়েছেন দীপিকা।
313
একাধিক সম্পর্কে জড়িয়ে এবং তারপর বিচ্ছেদর যন্ত্রণায় মানসিক অবসাদেও দীর্ঘদিন ভুগেছিলেন দীপিকা। এবং সেই কারণেই রণবীরকেও বিশ্বাস করতে পারেননি অভিনেত্রী।
413
দীপিকা আরও জানিয়েছেন, ২০১২ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে আমি আর কোনও সম্পর্কে যেতে চাই নি। কারণ সম্পর্ক শেষ করে নর্মাল ডেটিং-এই বেশি কমফরটেবল ছিলেন দীপিকা।
513
একাধিক সম্পর্ক ভেঙে যাওয়ায় কারোর প্রতি আস্থাটাই ছিল না দীপিকা। এবং ২০১২ সালে যখন প্রথম রণবীর সিং-এর সঙ্গে দেখা যায় , তখন রণবীরকে জানিয়েছিলেন, তাদের মধ্যে অদ্ভুত এক যোগ রয়েছে।
613
রণবীরকে যে তিনি পছন্দ করতেন তা জানালেও কোনও প্রতিশ্রুতিতে তিনি আবদ্ধ হতে চাননি। কারণ অন্য কারোর প্রতি তার মন গেলে তিনি আর নিজেকে বেঁধে রাখতে চাইবেন না।
713
রণবীরও দীপিকার প্রস্তাব মেনে নিয়েই তাকে সঙ্গ দিতে শুরু করেন। একটা সময় নো স্ট্রিং অ্যাটাচমেন্ট ছিলেন রণবীর। ধীরে ধীরে তা কাটিয়ে একটা ফ্যামিলি চাইছিলেন রণবীর।
813
তারপরেই রামলীলা ছবির সেটে তাদের সম্পর্ক অনেক বেশি গাঢ় হয়েছিল। ছবির সেটে তাদের সম্পর্কের রসায়ন নজরে এসেছিল কলাকুশলীদের। ছবির গানের চুম্বন দৃশ্যেই প্রথম দুজনের রসায়ন নজর কেড়েছিল।
913
গানের শুটিং চলাকালীন কাট বলার পরে একে অপরকে জড়িয়ে ধরে চুম্বন মজে ছিলেন এই লাভবার্ডস। এমনকী শুটিং সেটেও একে অপরকে 'বেবি' বলে ডাকত এই পাওয়ার কাপল।
1013
এমন শুটিং না থাকলেও ভ্যানিটি ভ্যানে কোয়ালিটি সময় কাটাত। তারপরই তাদের সম্পর্ক আরও গাঢ় হতে শুরু করে।
1113
অবশেষে ২০১৮ সালের ১৪ নভেম্বর গোপনীয়তা বজায় রেখেই ইতালির লেক কেমোতে রাজকীয় বিয়ের আসর বসেছিল দীপিকা-রণবীরের।
1213
চোখের পলক সড়তে না সড়তেই কেটে গেল ২ বছর। বিয়ের ২ বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন।
1313
কবীর খান পরিচালিত '৮৩'-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos