শারীরিক সম্পর্কের পর বিছানা ছেড়েই কেন এই কাজটি করেন দীপিকা, কী প্রতিক্রিয়া রণবীরের


বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা। জানেন কি ঘুম থেকে উঠেই দীপিকা সবার আগে কোন কাজটি করেন, নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়। 

Riya Das | Published : Jun 22, 2021 2:50 AM IST / Updated: Jun 22 2021, 08:24 AM IST

110
শারীরিক সম্পর্কের পর বিছানা ছেড়েই কেন এই কাজটি করেন দীপিকা, কী প্রতিক্রিয়া রণবীরের

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা।

210

একদম ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস কী না করেছেন দীপিকা। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। 

310

বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন।

410

এক ভক্ত দীপিকাকে প্রশ্ন করেছিল, কী রান্না করতে সবথেকে বেশি পছন্দ করেন দীপিকা, উত্তরে দিপ্পি জানিয়েছেন, রান্নার চেয়েও বেকিং তার সবচেয়ে বেশি প্রিয়। কুকিজ বানাতেই তিনি সবচেয়ে বেশি পছন্দ করেন।

510

অন্য এক ভক্ত প্রশ্ন করেছিলেন, যদি সে সকালে ঘুম থেকে ওঠে, তাহলে সবার প্রথমে কী করেন দীপিকা?
 

 

610


দীপিকা প্রশ্নের জবাবে জানিয়েছেন, ঘুম থেকে উঠে নিজের অ্যালার্মটি তিনি সবার প্রথমে সরিয়ে রাখেন।

710


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর  কয়েকদিন পরেই ড্রাগ মামলায় নাম জড়িয়েছিল দীপিকা পাড়ুকোনের। ড্রাগ মামলায় জড়িয়ে এনসিবি-র জিজ্ঞাসাবাদের মুখেও পড়েছিলেন দীপিকা পাড়ুকোন। এমনকী তার ফোনও সিস করা হয়েছিল। একাধিক প্রশ্নের মুখেও পড়েছিলেন অভিনেত্রী।

810

চোখের পলক সড়তে না সড়তেই কেটে গেল ২ বছর। বিয়ের ২ বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন।

910

কবীর খান পরিচালিত ৮৩-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে।

1010

ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos