কেমন যৌনজীবন পছন্দ করেন দীপিকা-মালাইকারা, সঙ্গমের গোপন তথ্য জানলে অবাক হবেন

বলিউড অভিনেতা-অভিনেত্রীরা শুধু  অভিনয় দক্ষতাই নয়, বরং তাদের হট অ্যান্ড সেক্সি চেহারার জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। বলিউডের এমন কয়েকজন অভিনেত্রী আছেন যারা নিজেদের  যৌনজীবন নিয়ে প্রকাশ্যেই মুখ খুলেছিলেন। যা শুনলে রীতিমতো হতবাক হবেন। সাহসী অভিনেত্রী হয়েও যৌনজীবন নিয়ে মুখ খুলতে অনেকেই দ্বিধা করেন। কিন্তু বি-টাউনের এমন অনকে সেলিব্রিটিরা রয়েছেন যারা প্রকাশ্যেই নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলে সকলকে অবাক করে দিয়েছেন। দীপিকা পাড়ুকোন থেকে মালাইকা কেমন যৌনজীবন পছন্দ করেন আপনার প্রিয় সেলেবরা, জানুন বিশদে। 

Riya Das | Published : Sep 4, 2020 5:26 AM IST

18
কেমন যৌনজীবন পছন্দ করেন দীপিকা-মালাইকারা, সঙ্গমের গোপন তথ্য জানলে অবাক হবেন

দীপিকা পাড়ুকোনঃ দক্ষিণ ভারতীয় মডেল হিসেবেই কেরিয়ার শুরু দীপিকার। কোনও ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ীর আগে তার আগে মানসিক দিক থেকে ঘনিষ্ঠ হতে বেশি পছন্দ করেন দীপিকা।

28

রণবীর সিংঃ রণবীর সিং অনেক ছোট বয়সেই নিজের ভার্জিনিটি হারিয়েছেন। অনেক সাক্ষাৎকারেই তিনি জানিয়েছেন, মাত্র ১২ বছর বয়সেই তিনি ভার্জিনিটি ব্রেক করেছিলেন।

38


মালাইকা আরোরাঃ মালাইকা আরোরাও রাতের বেলা গেম খেলতে পছন্দ করেন এবং দাড়িওয়ালা ছেলেও তার পছন্দ। বেডরুম সিক্রেট জানিয়ে তিনি বলেছেন, তিনি সবসময়েই উপরে থাকতে পছন্দ করেন।

48


অর্জুন কাপুরঃ করণ জোহরের চ্যাট শে অর্জুন জানিয়েছিলেন, যৌনতার জন্য নিজের প্রিয় খাবারও ছেড়ে দেন তিনি।

58

শাহিদ কাপুরঃ করণ জোহরের শো-তে এসেই শাহিদ কাপুর নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, যৌনতার জন্য কাজ ছেড়ে দিতেও রাজি ছিলেন তিনি।

68

রণবীর কাপুরঃ ঋষি পুত্র রণবীরও অনেক ছোট বয়সেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। মাত্র ১৫ বছর বয়সে যৌনমিলনে লিপ্ত হয়েছিলেন রণবীর। আজও সেই ভুল নিয়ে তিনি আফসোস করেন। 

78


সলমন খানঃ করণ জোহরের একটি সাক্ষাৎকারে সলমন খান জানিয়েছিলেন, তিনি এখনও ভার্জিন।

88


শার্লিন চোপড়াঃ কামসূত্র অভিনেত্রী শার্লিন চোপড়া জানিয়েছিলেন, নিজের শারীরিক সুখের জন্যই তিনি যৌনমিলন পছন্দ করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos