ফেয়ারনেস ক্রিমে এনডর্স করে ক্ষমাপ্রার্থী দীপিকা, বর্ণবিদ্বেষের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অভিনেত্রীর

যেকোনও বিনোদন জগতে কোনও তারকার জনপ্রিয়তায় যত বাড়তে থাকে ততই সেই অভিনেতা এবং অভিনেত্রীর ব্র্যান্ড ভ্যালু বৃদ্ধি পায়। জনপ্রিয়তার শীর্ষে উঠলে নানা ধরনের ব্র্যান্ডের প্রস্তাব আসতে থাকে অভিনেতা-অভিনেত্রীদের কাছে। তেমনই দীপিকা পাডুকোনের কাছেও বিভিন্ন ব্রান্ডের প্রস্তাব আসতে থাকে। এখন তিনি যেহেতু গ্লোবাল স্টার, সেই কারণে দিনে দিনে নামকরা ব্র্যান্ডের এন্ডোর্সমেন্ট করছেন তিনি। সেই ব্র্যান্ডগুলির তালিকায় এক সময় ছিল ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনও। এই প্রোডাক্ট এনডোর্স করার জন্য ক্ষমা চাইলেন দীপিকা। জর্জ ফ্লয়েড হত্যা নিয়ে শুধুমাত্র আমেরিকায় নয় গোটা বিশ্বে প্রতিবাদ মিছিল চলছে। 

Adrika Das | Published : Jun 10, 2020 4:13 PM IST / Updated: Jun 10 2020, 09:49 PM IST

110
ফেয়ারনেস ক্রিমে এনডর্স করে ক্ষমাপ্রার্থী দীপিকা, বর্ণবিদ্বেষের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অভিনেত্রীর

যদিও ভারতে করোনার প্রকোপে এবং লকডাইনের কারণে সোশ্যাল মিডিয়াতেই চলছে প্রতিবাদ। এই প্রতিবাদে সামিল হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া দীপিকা পাডুকোন সহ অসংখ্য অভিনেতা-অভিনেত্রীরা। 

210

পুরনো এনডর্সমেন্টের জন্য এখন সেই ভুলের মাশুল গুনতে হচ্ছে দীপিকাকে। ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে এনডর্স করে বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সোচ্চার হওয়াকে ভাল ভাবে নেয়নি নেটিজেন। 

310

দীপিকাকেও কেরিয়ারের শুরু দিকে দেখা গিয়েছে ফর্সা হওয়ার প্রডাক্টে এনডর্স করতে। তিনিও এই মুহূর্তে জর্জ ফ্লয়েডের মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় করছেন নানা পোস্ট।

410

সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধেও সরব হয়েছে নেটিজেনরা। তাদের কথায়, এখন বর্ণ বৈষম্য নিয়ে মাথা ঘামাচ্ছেন, এর আগে তো এনডর্স করার সময় মনে ছিল না।

510

কথায় বলে বেটার লেট দ্যান নেভার। ভুলের মাশুল বেশিদিন যাতে গুনতে না হয়, নিজের ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন অভিনেত্রী। 

610

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, "দীপিকা কেবল ক্ষমাপ্রার্থী তাই নয়, নিজের ভুল স্বীকার করার পাশাপাশি তিনি আজও সেই এনডর্সমেন্টগুলির জন্য আফসোস করেন।"

710

সেই সূত্র আরও জানায়, "দীপিকা সিদ্ধান্ত নিয়েছে কোনও ফেয়ারনেস ক্রিমের এনডর্সমেন্টে তিনি আর নিজেকে জড়াবেন না। এমনকি কোলার বিজ্ঞাপন থেকে পিছপা হয়েছেন তিনি।"

810

কেরিয়ারের শুরু দিকে যেকোনও ব্র্যান্ডে এনডর্স করার আগে তেমন চিন্তাভাবনা করার প্রয়োজন পড়ত না। তবে তিনি নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছেন।

910

জর্জ ফ্লয়েডের জন্য তিনি মন থেকেই প্রতিবাদ করেছেন। আগামী দিনেও বর্ণবিদ্বেষের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন তিনি।

1010

দীপিকা ছাড়াও প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর, দিশা পাটানি, ইয়ামি গৌতম ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে এনডর্স করে এসেছেন এতদিন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos