হিট জুটি হৃত্বিক করিনা, গোপনে কি প্রেমে মজেছিলেন তাঁরা, সম্পর্ক নিয়ে খোলামেলা করিনা

বলিউডে একাধিক সম্পর্কের জল্পনা প্রত্যহ উঠে আসে খবরের শিরোনামে, কিছু সত্যি, কিছু আবার কেবলই রটনা। আবার এমন কিছু সম্পর্কও থেকে যায়, যা আলোচনার আলোতে আসে না কোনও দিনই, তেমনই কী কোনও প্রেমকাহিনি গড়ে উঠেছিল করিনা-হৃত্বিকের মাঝে, কী বলেছিলেন করিনা কাপুর...

Jayita Chandra | Published : Jun 10, 2020 12:58 PM IST

18
হিট জুটি হৃত্বিক করিনা, গোপনে কি প্রেমে মজেছিলেন তাঁরা, সম্পর্ক নিয়ে খোলামেলা করিনা

কহোনা পেয়ার হ্যায় ছবি দিয়ে বলিউডে কাজ শুরু করেন রাকেশ রোশন পুত্র হৃত্বিক রোশন। সেই ছবিতে হৃত্বিকের বিপরীতে অভিনয় করার প্রথম সুযোগ পেয়েছিলেন করিনা কাপুর।

28

কিন্তু তখন করিনা কাপুর সেই ছবি করতে রাজি ছিলেন না। পরবর্তীতে ছবির প্রস্তাব যায় আমিশা প্যাটেলের কাছে। প্রথম ছবিতেই বক্স অফিস কাঁপিয়ে ছিলেন হৃত্বিক।

38

তবে পরবর্তীতে করিনাও হৃত্বিক রোশান জুটি বাঁধেন একাধিক ছবিতে। প্রতিটা ছবিই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। 

48

কভি খুশি কাভি গাম, ইয়াদে, মুজসে দোস্তি কারোগি প্রভৃতি। সেরার সেরা জুটিদের মধ্যে তখন উঠে এসেছিল করিনা-হৃত্বিকের নাম। পাশাপাশি শুরু হয়েছিল জল্পনাও। 

58

গোপনে কী প্রেম করছেন তাঁরা। হু হু করে ছড়িয়ে পড়তে থাকে খবর। প্রতিদিন খবরের শিরোনামে তাঁদের নিয়ে চর্চা, হৃত্বিকের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলতে বাধ্য হন করিনা।

68

এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁদের মধ্যে কেমিষ্ট্রি সকলে পছন্দকরেন, এতটাই, পর্দায় নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টাও করেন তাঁরা।

78

কিন্তু সম্পর্ক নিয়ে এতটাই জলঘোলা শুরু হয় যে করিনা মনে করতে শুরু করেন, হৃত্বিকের  বৈবাহিক জীবনে যেন কোনও ঝড় না ওঠে। যদিও তেমনটাই ঘটেছিল পরবর্তীতে।

88

সুজান খানের  সঙ্গে সম্পর্ক ভেঙে ছিল হৃত্বিকের। আর এই জুটিরও জল্পনার জেরে একসঙ্গে কাজ করে ওঠা হয়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos