প্রাক্তনের সঙ্গে লুক টেস্টে ঘনিষ্ট দীপিকা, ছবি শেয়ার করতেই কী বললেন রণবীর সিং

ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবির সাত বছরের পূর্তী, আজও দীপিকার স্মৃতিতে তরতাজা সেই দিনগুলো। প্রাক্তনের সঙ্গে কাটানো মুহূর্তগুলো দীপিকার কাছে বেশ স্পেশাল, তা আজও ভোলেনি রণবীর পত্নী, তা আরও একবার প্রমাণ হয়ে গেল দীপিকার সোশ্যাল মিডিয়ার পোস্টে। 

Jayita Chandra | Published : Jun 1, 2020 10:13 AM IST / Updated: Jun 01 2020, 03:46 PM IST

18
প্রাক্তনের সঙ্গে লুক টেস্টে ঘনিষ্ট দীপিকা, ছবি শেয়ার করতেই কী বললেন রণবীর সিং

দীপিকার কাছে দুই রণবীরই পালাং তোর। বলিউডের দুই সুপারস্টারই এক সময় মন দিয়েছিলেন দীপিকাকে। একজন তাঁ মন ভাঙলেও, তাতে মলম লাগানোর ভার নিয়েছিলেন আর এক রণবীর। 

28

তবে সময়ের সঙ্গে সঙ্গে সব ক্ষতই মিলিয়ে যায়। খানিক চির থেকে গেলেও, কোথাও গিয়ে যেন সবকিছু ভুলে কেবল ভালোটাকেই আখরে ধরে রাখতে অনেকে পছন্দ করেন। 

38

দীপিকা পাড়ুকোনও সময়ের সঙ্গে সঙ্গে তেমনই এক ইঙ্গিত দিলেন প্রাক্তনের সঙ্গে সম্পর্কে। রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এক সময় হাজার জলঘোলা হলেও বর্তমানে না বেশ বন্ধুত্বপূর্ণ হয়ে ওঠেছে। 

48

রণবীরের সঙ্গে করা ছবির মধ্যে ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি সব থেকে বেশি ঝড় তুলেছিল বক্স অফিসে। সেই ছবির সাত বছর পূর্তীতে স্মৃতির পাতায় নজর দিলেন দীপিকা। 

58

শেয়ার করলেন ছবির লুক টেস্টের ছবি। যখন ছবিতে প্রথম রণবীর ও দীপিকাকে কাস্ট করা হয়েছিল সেই মুহূর্তে ছবি বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। 

68

স্মৃতি যেন মিষ্টির বাক্স, যা একবার খুললে এক টুকরোতে মন ভরে না। সংগৃহীত এই উক্তি ছবির সঙ্গে জুড়ে দিলেন তিনি।

78

ছবিতে প্রাক্তনের সঙ্গে রোম্যান্সে মেতেছেন দীপিকা। দেখে রণবীর কী বললেন! সত্যিকে এড়িয়ে না গিয়ে সাফ জানালেন রণবীর সিং- কিউট। 

88

এক সময় কাদা ছোঁড়ার পর্ব, মুখ দেখাদেখি বন্ধ হয়ে গেলেও, এখন রণবীর কাপুরের সঙ্গে বেশ ভালোই সম্পর্ক গড়ে উঠেছে দীপিকার। বলিউডে একসঙ্গে আবারও এই জুটিকে দেখা যাবে কি না তা যদিও এখনও খোলসা নয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos