স্তনের সাইজ নিয়ে কটাক্ষের শিকার, breast implants-এর উপদেশ পেয়ে ভয়ানক উত্তর দীপিকার

বলি শেমিং-এর সমস্যায় নানা সময় নানান অভিনেত্রীদের পড়তে হয়েছে। স্তনের সাইজ থেকে শুরু করে মেদ বহুল চেহারা, গুণ চাপা পড়েছে লুকের আড়ালে। অনেক ছবিতেই অভিনেত্রীদের সাইজ বাড়িয়ে দেওয়া বা কমিয়ে দেওয়া হতে থাকে। এই অপমান কি সকলে সমানভাবে নেয়! হয়তো না, আর ঠিক সেই কারণেই দীপিকা পাড়ুকোন একবার স্তনের সাইজ বাড়ানোর উপদেশ পেড়ে বিস্ফোরক মন্তব্য করে বসেন। 

Jayita Chandra | Published : Jul 20, 2021 5:05 AM IST

18
স্তনের সাইজ নিয়ে কটাক্ষের শিকার, breast implants-এর উপদেশ পেয়ে ভয়ানক উত্তর দীপিকার

বিভিন্ন সাক্ষাৎকারে বিভিন্ন নোংড়া প্রস্তাবের সন্মুখীন হতে হয় অনেককেই। এমন পরিস্থিতির শিকার ছিলেন খোদ দীপিকা পাড়ুকোনও। 

28

এক ব্রিটিশ সাক্ষাৎকারে তাঁকে ডেকে নিয়ে গিয়ে প্রস্তাব দেওয়া হয় স্তনের সাইজে নজর দেওয়ার জন্য। 

38

সার্জারি করে বাড়িয়ে নেওয়া যেতে পারে স্তন, তাতে তাঁর কেরিয়ারে অনেক বেশি সাফল্য আসবে। এই উপদেশ শুনে ঠাণ্ডা মাথায় উত্তর দেন তিনি। 

48

সাফ জানিয়ে দিয়েছিলেন, তাঁর পরিচিতি ফিগার বা স্তনের সাইজ দিয়ে নয়। তাঁর পরিচিতি তাঁর আত্মবিশ্বাসে।

58

দীপিকার কথায়, এই ধরনের কাজ হয়তো মানুষকে কেরিয়ারের পথে অনেকটা সহজে এগিয়ে দিতে পারে, কিন্তু এই পথ তাঁর জন্য নয়। 

68

বরাবরই দীপিকা তাঁর সিম্পল লুক ও ফিট ফিগারের জন্য ভাইরাল। তাই তাঁকে ঘিরে এমন মন্তব্য থাকলেও, তিনি তাকে বুড়ো আঙুল দেখিয়ে বলিউডে রাজ করছেন। 

78

সাফল্যের সহজ এই পন্থা গুলো অনেকে বেছে নেন, অনেকে মনে করেন, যে ফিগারটাই অভিনেত্রী হওয়ার জন্য সব, তবে তা মিথ্যে বলেই দাবি করেন দীপিকা। 

88

মাত্র ১৮ বছর বয়সে অভিনেত্রী হওয়ার স্বপ্ন বুকে নিয়ে তিনি পা বাড়িয়ে ছিলেন বলিউডে। প্রথম ছবিতেই প্রমাণ করেছিলেন নিজের ক্ষমতা।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos