Malaika-Arjun Breakup : প্রেমিক অর্জুনের সঙ্গে সত্যিই কি Breakup হচ্ছে মালাইকার, জানুন আসল সত্য

টিনসেল টাউনে সবথেকে চর্চিত কাপল মালাইকা আরোরা ও অর্জুন কাপুরকে নিয়ে  সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে মালাইকার মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। তবে বি-টাউনের অন্দরে কান পাতলে তাদের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ফের খবরের শিরোনামে উঠে এসেছেন মালাইকা ও অর্জুন। তবে এবার তাদের রোম্যান্টিক পোজে কিংবা ডেটের জন্য নয়, ঘনিষ্ঠ সূত্র বলছে অর্জুন ও মালাইকা নাকি তাদের সম্পর্কের ইতি টানতে চলেছেন। 

Riya Das | Published : Jan 12, 2022 6:47 AM IST / Updated: Jan 13 2022, 08:29 AM IST

111
Malaika-Arjun Breakup : প্রেমিক অর্জুনের সঙ্গে সত্যিই কি Breakup হচ্ছে মালাইকার, জানুন আসল সত্য

বয়স যত বাড়ছে ততই যেন রূপের ছটা ঠিকরে বেরোচ্ছে মালাইকা আরোরার।  বয়স ৪৮ কোটায় হলে চাবুক শরীরে মালাইকার হট আদায় কুপোকাত ভক্তরা (Malaika Arora) । সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে তার জুড়ি মেলা ভার। বয়সে ছোট অর্জুনের সঙ্গে রিলেশনের জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন মালাইকা আরোরা।

211


বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে এবং অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। বয়স যত বাড়ছে ততই যেন রোম্যান্টিক হচ্ছেন মালাইকা আরোরা। তার হটনেসে কুপোকাত ভক্তরা। এমনকী প্রেমিক অর্জুনও তার হটনেসে ভিড়মি খান হামেশাই। 

311

টিনসেল টাউনে সবথেকে চর্চিত কাপল মালাইকা আরোরা ও অর্জুন কাপুরকে নিয়ে  সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে মালাইকার মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। 

411


ফের খবরের শিরোনামে উঠে এসেছেন মালাইকা ও অর্জুন। তবে এবার তাদের রোম্যান্টিক পোজে কিংবা ডেটের জন্য নয়, ঘনিষ্ঠ সূত্র বলছে অর্জুন ও মালাইকা নাকি তাদের সম্পর্কের ইতি টানতে চলেছেন। 

511

তবে বি-টাউনের অন্দরে কান পাতলে তাদের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। বি-টাউনের হট কাপলের ব্রেক আপের খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, তারা এই সম্পর্কটা রাখতে আর রাখবেন না।

611

গত বছর প্রেমের কথা স্বীকার করেছিলেন বলিউডের হট হ্যাপেনিং কাপল অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। তারপর থেকেই খুল্লামখুল্লা প্রেম নিবেদন করে এসেছে এই যুগল। এবার এই প্রেমিক জুটির বিচ্ছেদ নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

711

তবে কি সত্যিই শেষ হয়ে যাবে মালাইকা ও অর্জুনের সম্পর্ক। বেশ কিছুদিন ধরে মালাইকার সঙ্গে দেখা করেননি অর্জুনকে। তবে রিয়ার বাড়ির বাইরে তাদের দেখা গিয়েছিল। যেটা মালাইকার বাড়ির খুব কাছের ছিল।

811

মালাইকাও বেশ কিছুদিন ধরে বাড়ির বাইরে বেরোননি। বলতে বাইরের থেকে নিজেকে আলাদা রাখতে চেয়েছেন। ঘনিষ্ঠ সূত্র বলছে অর্জুনকে সর্বদাই মালাইকার বাড়িতে যেতে দেখা  যায়। তবে এখন আর মালাইকার বাড়ির বাইরে দেখা যাচ্ছে না অর্জুন কাপুরকে।

911

ডিনার ডেট হোক কিংবা কফি ডেট সর্বদাই একসঙ্গে নজর কাড়তেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর, বেশ কিছুদিন ধরে তেমন কোনও ছবি প্রকাশ্যে আসেনি। এরপর থেকে সন্দেহ আরও জোরালো হচ্ছে। এতেই নেটিজেনরা মনে করছেন অর্জুন ও মাল্লার মধ্যে কোনওকিছু ঠিকঠাক নেই।

1011

যদিও কিছুদিন আগেই কোভিড পজিটিভ হয়েছিলেন বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন। হয়তো করোনায় আক্রান্ত হয়েই একে অপরের চেয়ে আলাদা রয়েছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা।

1111

১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে ৩ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা। তাদের মাখোমাখো রসায়ন বরাবরই নজর কাড়ে নেটিজেনদের । কিছুদিন আগেই মলদ্বীপে একান্তে সময় কাটাতে গেছিলেন বলিউডের হট ও হ্যাপেনিং কাপল অর্জুন- মালাইকা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos