Urfi Javed : 'ব্রা' পরে প্যান্টের চেন খুলে জিভ বার করে অশ্লীল ইঙ্গিত উরফির, পেলেন নীল ছবির অফার

উরফি জাভেদকে নিয়ে সর্বদাই উত্তেজনা তুঙ্গে। ফের উদ্ভট পোশাক পরে ইন্টারনেটে আগুন জ্বালালেন উরফি জাভেদ। কখনও ব্রা কিংবা কখনও আন্ডারওয়্যার না পরেই ক্যামেরায় হট পোজ দেন উরফি জাভেদ। এবারও তেমনটাই কান্ড ঘটালেন উরফি জাভেদ। তবে এবার যেন আরও একধাপ এগিয়ে গেলেন উরফি।  গোলাপি রঙের ব্রা পরে প্যান্টের চেন খুলে জিভ বার করে অশ্লীল ভঙ্গিমায় ছবি পোস্ট করলেন উরফি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, এই অশ্লীলতা দেখা মাত্রই নীল ছবির অফার পেলেন উরফি জাভেদ।

Riya Das | Published : Jan 12, 2022 5:22 AM IST / Updated: Jan 12 2022, 10:54 AM IST

110
Urfi Javed : 'ব্রা' পরে প্যান্টের চেন খুলে জিভ বার করে অশ্লীল ইঙ্গিত উরফির, পেলেন নীল ছবির অফার

শরীরে অন্তর্বাস রাখতে মোটেই পছন্দ করেন না উরফি জাভেদ। তাই বেশিরভাগ সময়েই অন্তর্বাস না পরেই প্রকাশ্যে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে চলে আসেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ  (Urfi Javed) । 

210

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ  (Urfi Javed) । কখনও ব্রা কিংবা কখনও আন্ডারওয়্যার না পরেই ক্যামেরায় হট পোজ দেন উরফি জাভেদ। 

310

এবারও তেমনটাই কান্ড ঘটালেন উরফি জাভেদ  (Urfi Javed) । তবে এবার যেন আরও একধাপ এগিয়ে গেলেন উরফি।  গোলাপি রঙের স্পোর্টস ব্রা পরে প্যান্টের চেন খুলে জিভ বার করে অশ্লীল ভঙ্গিমায় ছবি পোস্ট করলেন উরফি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

410

ফের উদ্ভট পোশাক পরে ইন্টারনেটে আগুন জ্বালালেন উরফি জাভেদ  (Urfi Javed)। তবে এবার পোশাকের সঙ্গে সঙ্গে তার মুখের অশ্লীল ভঙ্গিমা নিয়েও জোর চর্চা শুরু হছে নেটদুনিয়ায়। পাবলিসিটির জন্য এতটা নিম্নরুচির ছবি দেখেই উরফিকে একহাত নিল নেটিজেনরা।
 

510


উরফির এই অশ্লীল ছবি দেখেই নেতিবাচক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ তার ছবিকে বি গ্রেট নীল ছবির সঙ্গে তুলনা করেছেন। শুধু তাই নয়, এই অশ্লীলতা দেখা মাত্রই নীল ছবির অফার দিয়েছেন উরফি জাভেদকে (Urfi Javed)।
 

610

নেটিজেনদের মধ্যে কেউ আবার বলেছেন, আপনি বরং পর্নস্টার হয়ে যান। তাহলে একটু টাকার মুখ দেখবেন। কেউ আবার কেরিয়ার দিকে ফোকাস করার পরামর্শ দিয়েছেন  (Urfi Javed)।हैं। 

710

পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির (Urfi Javed)। 
 

810

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা।

910


 নিজেকে ঢেকে রাখতে নারাজ উরফি জাভেদ, তা যেন বারবার প্রমাণ করে দিচ্ছেন উরফি  (Urfi Javed) । শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকতে  সিদ্ধহস্ত উরফি এখন নেটদুনিয়ায় হট সেনসেশন। প্রতিদিনই শিরোনামে থাকতে নতুন পোশাকে ক্যামেরায় সামনে হাজির হন উরফি জাভেদ  ।

1010

নেটদুনিয়ার হট সেনসেশন উরফিকে নিয়ে বিতর্কের শেষ নেই। ফের ইন্টারনেটে আগুন জ্বালালেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে শরীর দেখাতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা এতদিনে সকলেরই প্রায় বোঝা হয়ে গেছে। এমনকী অদ্ভুত পোশাক পরে ট্রোলড হওয়াটাকেই যেন বেশি উপভোগ করেন উরফি।  যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার প্রতি পাপারাৎজির এই অ্যাটেনশনকেই তাড়িয়ে উপভোগ করছেন উরফি জাভেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos